টাইমলাইনবিনোদন

মাদক মামলার দুঃস্বপ্ন কাটিয়ে বড় লাফ দিলেন দীপিকা, নয়া রূপে ফের হলিউডে পাড়ি অভিনেত্রীর

বাংলাহান্ট ডেস্ক: মাদক মামলার পর যেন নতুন রূপে আত্মপ্রকাশ করেছেন বলিউড (bollywood) ডিভা দীপিকা পাডুকোন (deepika padukone)। একের পর এক ব্লক বাস্টার ছবি পুরে চলেছেন নিজের ঝুলিতে। বলিউড তো রয়েছেই, এবার ফের একবার হলিউডের (hollywood) উদ্দেশে পা বাড়ালেন দীপিকা।

জানা গিয়েছে, হলিউডের খ‍্যাতনামা এজেন্সি ICM এর সঙ্গে চুক্তি সাক্ষর করেছেন দীপিকা। তাবড় হলিউড তারকা অলিভিয়া কোলম‍্যান, রেজিনা কিং রা এই ICM এজেন্সি মারফতই জনপ্রিয়তার শীর্ষে উঠেছেন। সেই এজেন্সি দীপিকাকে সাইন করানোয় তুমুল শোরগোল শুরু হয়েছে অভিনেত্রীর অনুরাগী মহলে।


এর আগে ডিন ডিজেলের সঙ্গে ‘এক্স এক্স এক্স: রিটার্ন অফ জেন্ডার কেজ’ ছবিতে দেখা গিয়েছিল দীপিকাকে। অভিনেত্রীর ভক্তরা বেশ হিটও করেছিল সেই ছবি। এবারেও যে বড়সড় কোনো প্রোজেক্টেই দেখা যাবে দীপিকাকে তা নিয়ে সন্দেহ নেই অনুরাগীদের।

তবে হলিউডে ছবি করা নিয়ে দীপ্পির বক্তব‍্য, বলিউড বা হলিউড দেখে ছবি বাছাই করেন না তিনি। তাঁর কাছে সিনেমা একটা মাধ‍্যম যার মারফত নিজেকে প্রকাশ করতে পারেন তিনি। হলিউড কেন, ছবির বিষয়বস্তু ভাল হলে পৃথিবীর যেকোনো ভাষার ছবিতেই অভিনয় করতে রাজি তিনি। জেন্ডার কেজ ছবিতে তাঁর চরিত্রটি গুরুত্বপূর্ণ হওয়ার কারণেই রাজি হয়েছিলেন তিনি।

প্রসঙ্গত, এই মুহূর্তে বলিউডে পরিচালক শকুন বাত্রার একটি ছবির শুটিং করছেন দীপিকা। এছাড়াও দুটি বড় প্রোজেক্ট রয়েছে তাঁর হাতে। শাহরুখ খানের বিপরীতে ‘পাঠান’ ছবিতে দেখা যাবে তাঁকে। এছাড়া হৃতিক রোশনের সঙ্গেও জুটি বাঁধছেন তিনি। অ্যাকশন ছবি ‘ফাইটার’এ একসঙ্গে দেখা যেতে চলেছে হৃতিক ও দীপিকাকে।

জানা যাচ্ছে, ফাইটার ছবিটিই হতে চলেছে এখনো পর্যন্ত বলিউডের সবথেকে বেশি বাজেটের অ্যাকশন ছবি। ২৫০ কোটি টাকা বাজেট হতে চলেছে এই ছবির। এক বিমান চালকের চরিত্রে দেখা যেতে চলেছে হৃতিককে। ছবিটি অ্যাকশন ফিল্ম। তাই ভরপুর অ্যাকশন যে থাকবেই তা নিয়ে কোনো সন্দেহ নেই।

Back to top button