fbpx
টাইমলাইনবিনোদন

লক্ষ্মী আগরওয়ালের সঙ্গে জমিয়ে নাচছেন দীপিকা, ভাইরাল প্রথম টিকটক ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: গত রবিবার ৫ জানুয়ারি ছিল দীপিকা পাডুকোনের জন্মদিন। আসন্ন ছবি ‘ছপক’এর পরিচালক ও সহঅভিনেতার সঙ্গে কেক কেটে জন্মদিন পালন করেন তিনি। পাশপাশি অনুরাগীদের আনা কেকও কাটেন দীপ্পি। সব মিলিয়ে বেশ আনন্দেই কেটেছে অভিনেত্রীর ৩৪ বছরের জন্মদিন। আর এইদিনেই জনপ্রিয় অ্যাপ টিকটকে অভিষেক করলেন তিনি।

টিকটক এমন একটি অ্যাপ যে খুব কম দিনের মধ্যেই এর জনপ্রিয়তা আকাশ ছোঁয়া হয়ে গিয়েছে। বহু তারকাও নিয়মিত টিকটকে ভিডিও শেয়ার করেন। অন্যান্য অনেক অভিনেত্রীরা টিকটক করলেও দীপিকা এতদিন এই অ্যাপ থেকে দূরেই থেকেছেন। এবার তিনিও যোগ দিলেন টিকটকে। আর প্রথম ভিডিওতেই বাজিমাত। ছপক ছবি যাঁর জীবনকাহিনির ওপর ভিত্তি করে তৈরি সেই লক্ষ্মী আগরওয়ালকে সঙ্গে নিয়ে টিকটক ভিডিও করেছেন দীপিকা।

ভিডিওটি শুরু হয়েছে লক্ষ্মীর নাচ দিয়ে। তারপর তাঁর সঙ্গে যোগ দিয়েছেন দীপিকা। একটি হিন্দি গানের তালে জমিয়ে নাচতে দেখা গিয়েছে দুজনকে। দীপিকার সঙ্গে পাল্লা দিয়ে গানের তালে পা মিলিয়েছেন লক্ষ্মীও। এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। মাত্র ১২ ঘন্টাতেই ১২ লক্ষেরও বেশি মানুষ দেখে ফলেছেন এই টিকটক ভিডিও। জন্মদিনে এটাই দীপিকার তরফ থেকে অনুরাগীদের জন্য বিশেষ উপহার বলে মনে করছেন নেটিজেনরা।

সম্প্রতি মুক্তি পেয়েছে ছপক ছবির টাইটেল সং। মুক্তির সঙ্গে সঙ্গেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই গান। অরিজিত সিং গেয়েছেন গানটি। গানে কথা দিয়েছেন গুলজার। এই মুহূর্তে ছপক ছবির প্রচারে ব্যস্ত রয়েছেন দীপিকা। তার মধ্যেই জন্মদিনের দিন ছবির পরিচালক মেঘনা গুলজার ও সহঅভিনেতা বিক্রান্ত মাসে কে নিয়ে কেক কাটতে দেখা গিয়েছে তাঁকে। শুধু তাই নয়, এক অনুরাগীর অনুরোধে তার আনা কেক কেটে তাকে খাইয়েও দিতে দেখা গিয়েছে দীপিকাকে।

Back to top button
Close