টাইমলাইনবিনোদনভিডিও

পানীয়ের গ্লাস হাতে নেশায় চুর দীপিকা! গোপন ভিডিও ভাইরাল হল সোশ‍্যাল মিডিয়ায়

বাংলাহান্ট ডেস্ক: মাদক (drugs) মামলায় নাম দড়ানোর পর থেকে সোশ‍্যাল মিডিয়ায় বেশ চর্চায় রয়েছেন দীপিকা পাডুকোন (deepika padukone)। মাদক যোগের জন‍্য সারা আলি খান, শ্রদ্ধা কাপুর ও রকুল প্রীত সিংয়ের সঙ্গে দীপিকাকেও সমন পাঠায় নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরো (NCB)। শনিবার NCBর দফতরে হাজিরা দেন অভিনেত্রী।

অপরদিকে এই সময় দীপিকার একটি ভিডিও (video) তুমুল ভাইরাল (viral) হচ্ছে নেটদুনিয়ায়। ভিডিওতে হাতে পানীয়ের গ্লাস হাতে নিয়ে দেখা যাচ্ছে তাঁকে। হাসতে হাসতে দীপিকা বলছেন, “ইয়ে আয়া পুলিস”। অর্থাৎ এই পুলিস চলে আসলো।


ভিডিওটি দুরন্ত গতিতে ভাইরাল হচ্ছে সোশ‍্যাল মিডিয়ায়। এখনো পর্যন্ত ৩ লক্ষের বেশি ভিউ হয়ে গিয়েছে ভিডিওটিতে। ভিডিওটিতে অভিনেত্রীর অভিব‍্যক্তি দেখে নানা জনে নানা কথা বলছে। অনেকেই বলছেন, দীপিকাকে সম্পূর্ণ নেশাগ্রস্ত মনে হচ্ছে।

প্রসঙ্গত, শনিবার সকাল ১১টা নাগাদ NCBর দফতরে পৌঁছান দীপিকা পাডুকোন। জানা গিয়েছে, দু ঘন্টা আলাদা বসিয়ে তাঁকে জেরা চালান পাঁচ সদস‍্যের তদন্তকারী অফিসারদের একটি টিম। জেরার মুখে পড়ে অভিনেত্রী স্বীকার করেন ম‍্যানেজার করিশ্মার সঙ্গে মাদক সংক্রান্ত চ‍্যাট তিনি করেছিলেন হোয়াটসঅ্যাপে। এমনকি ওই গ্রুপের অ্যাডমিন হওয়ার কথাও স্বীকার করেন দীপিকা।

তবে মাদক নেওয়ার কথা তিনি অস্বীকার করেছেন বলে খবর সংবাদ মাধ‍্যম সূত্রে। ম‍্যানেজার করিশ্মাও জানিয়েছেন, তিনি নিজে ধূমপান করেন। কিন্তু মাদক সেবন করেন না। দীপিকা খুবই স্বাস্থ‍্য সচেতন। কোনোদিনই তিনি মাদক সেবন করেননি।

সূত্রের খবর, NCBর জেরার মাঝেই কয়েকবার প‍্যানিক অ্যাটাক হয় দীপিকার। জেরার মুখে তিনি কেঁদেও ফেলেন বলে খবর। সারা, শ্রদ্ধা ও রকুলের মতো তাঁর মোবাইল ফোনও পরীক্ষা নিরীক্ষার জন‍্য বাজেয়াপ্ত করেছে NCB।

Back to top button