টাইমলাইনবিনোদন

পরিকল্পনা চুরি করে নিয়েছেন ক‍্যাটরিনা, বিষ্ফোরক অভিযোগ দীপিকার!

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম জনপ্রিয় তারকা হলেন ক্যাটরিনা কাইফ। একের পর এক ছবি উপহার দিয়েছেন তিনি সিনেপ্রেমীদের। অভিনয়ের পাশাপাশি নাচ ও শরীরচর্চার দিকেও ঝোঁক রয়েছে তাঁর। মাঝে মধ্যেই জিম করার নানা ভিডিও নিজের ইনস্টা হ্যান্ডেলে শেয়ার করেন তিনি। তবে এবার তাঁরই বিরুদ্ধে পরিকল্পনা চুরির অভিযোগ এনেছেন দীপিকা পাডুকোন। ক‍্যাট নাকি তাঁর পরিকল্পনা চুরি করেছেন। এমনই বিষ্ফোরক অভিযোগ এনেছেন তিনি।
বিষয়টা একটু খুলেই বলা যাক। সারা বিশ্বে করোনার সংক্রমণের জন্য বহু তারকাই ঘরবন্দি হয়ে রয়েছেন। জমায়েত এড়িয়ে চলছেন। ব‍্যতিক্রম নন ক‍্যাটও। করোনা সংক্রমণের ভয়ে বন্ধ জিম, স্টুডিও পাড়া থেকে রেস্তোরাঁ সবই। তাই বাধ‍্য হয়ে সব কাজ বাড়িতেই করতে হচ্ছে তাঁকে। এর আগে অ্যাপার্টমেন্টের ছাদে শরীরচর্চা করার ভিডিও শেয়ার করেছিলেন ক‍্যাটরিনা। এবার তাঁকে দেখা গিয়েছে সম্পূর্ণ অন‍্য অবতারে। কোমর বেঁধে বাসন মাজতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সামাজিক দূরত্ব বজায় রাখা ও সুরক্ষার কথা ভেবে পরিচারিকাকে ছুটি দিয়েছেন ক‍্যাট। তাই এবার নিজেই যাবতীয় কাজের দায়িত্ব তুলে নিয়েছেন নিজের কাঁধে।

most iconic dialogues of katrina kaifs movies Bangla Hunt Bengali News
এই প্রসঙ্গেই দীপিকা বলেছেন, এই পরিকল্পনাটা আগেই করেছিলেন তিনি। কিন্তু তার আগেই ক‍্যাটরিনা করে দিলেন। দীপিকার এই মজার পোস্ট দেখে হাসি চাপতে পারেননি ক‍্যাটও। তিনিও পাল্টা মন্তব‍্য করেছেন, হাউস স্টাফের অনুপস্থিতিতে সব কাজের দায়িত্ব তিনিই নিয়েছেন। দুজনের এই কথোপকথনের মাঝে প্রবেশ করেছেন আর্জুন কাপুরও। দীপিকার বাড়িতে মিষ্টি কি রান্না হচ্ছে তার খোঁজ নিয়েছেন তিনি।

বলা বাহুল‍্য তিনজনের এই খুনশুটি তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন নেটিজেনরাও। দীপিকার এই পোস্টও ভাইরাল মুহূর্তে।

Back to top button