fbpx
ছবিটাইমলাইনবিনোদন

শাড়ির ভাঁজেই ফুটে উঠছে বোল্ডনেস, দেশি পোশাকেই উষ্ণতা ছড়াচ্ছে দীপশিখার ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: বলিউড অভিনেত্রী দীপশিখা নাগপাল (Deepshikha nagpal) রীতিমতো ‘ইন্টারনেট সেনসেশন’ বনে গিয়েছেন। নিত‍্যনতুন বোল্ড ফটোশুট দিয়ে অনুরাগীদের মাথা ঘুরিয়ে দিচ্ছেন দীপশিখা। হট ছবি শেয়ার করে রাতারাতি লাইমলাইট নিজের দিকে টেনে নিয়েছেন তিনি।
এবার ফের নতুন ফটোশুট শেয়ার করে নেটদুনিয়ায় কার্যত আগুন লাগাচ্ছেন দীপশিখা। সোশ‍্যাল মিডিয়ায় তিনি ছবি শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে যায়। অনুরাগীরা মুখিয়ে থাকেন দীপশিখার নতুন ছবির জন‍্য।

সোশ‍্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকতে দেখা যায় দীপশিখাকে। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ‍্যা ৭ লক্ষেরও বেশি। উত্তরোত্ত‍র জনপ্রিয়তা বেড়েই চলেছে এই অভিনেত্রীর।

ট্র‍্যাডিশনাল পোশাকে প্রায়ই ফটোশুট করতে দেখা যায় দীপশিখাকে। স্বল্প পোশাক ক‍্যারি করতেও তিনি খুব ভালই পারেন। সুইমিং পুলের জলে বিকিনিতে রীতিমতো উষ্ণতার পারদ চড়ান অভিনেত্রী।

শাড়িতে বহুবার ক‍্যামেরাবন্দি হতে দেখা গিয়েছে দীপশিখা নাগপালকে। তাঁর ট্র‍্যাডিশনাল লুক তুমুল  ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, সলমন খানের জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বসেও দেখা গিয়েছি দীপশিখা নাগপালকে। তারপর বলিউডে পা রাখেন তিনি। বড়পর্দাতেও বেশ পরিচিতি পেয়ে গিয়েছেন দীপশিখা।

বড়পর্দার সঙ্গে বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকেও দেখা গিয়েছে দীপশিখা নাগপালকে। তার মধ‍্যে উল্লেখযোগ‍্য সোনপরী, শক্তিমান, মধুবালা। এছাড়া বিগ বস ৮ এও দেখা গিয়েছিল তাঁকে।

 

তবে এখন বেশ কিছুদিন পর্দায় দেখা যায়না দীপশিখাকে। সম্প্রতি লকডাউনের আগে রাজস্থানে একটি ছবির শুটিং করছিলেন। সরোজ খানের কোরিওগ্রাফিতে একটি নাচের শুটিংও ছিল তাঁর।

Back to top button
Close