ইডেনে বাংলার ড্রেসিংরুম থেকে বের করে দেওয়া হল জাতীয় দলের নির্বাচক দেবাং গান্ধীকে।

কলকাতার ইডেন গার্ডেন্সে রঞ্জি ট্রফির ম্যাচে মুখোমুখি হয়েছে বাংলা বনাম অন্ধ্রপ্রদেশ। এই ম্যাচের দ্বিতীয় দিনের খেলা সাময়িক সময়ের জন্য বন্ধ থাকে কারণ মাঠের মধ্যে পর্যাপ্ত পরিমাণ আলো ছিল না। সেই সময় ঘটে যায় একটি বিশেষ ঘটনা। জাতীয় দলের নির্বাচক দেবাং গান্ধীকে বেরিয়ে যেতে হয় ইডেন গার্ডেন্সের ড্রেসিং রুম থেকে।

   

এইদিন ম্যাচ চলার সময় বাংলার ড্রেসিং রুমে হাজির হন জাতীয় দলের নির্বাচক দেবাং গান্ধী। আর দেবাং গান্ধীকে ড্রেসিংরুমে দেখে সঙ্গে সঙ্গে প্রতিবাদ করেন বাংলার প্রাক্তন অধিনায়ক মনোজ তেওয়ারী। তিনি এই বিষয়টি বিসিসিআই এর দুর্নীতি দমন শাখার এক আধিকারিক সৌমেন কর্মকার কে জানান। তিনি বিষয়টি দেখে দেবাং গান্ধীকে বাংলার ড্রেসিং রুম ছেড়ে চলে যেতে বলেন। কারণ বিসিসিআই এর নিয়ম অনুসারে যখন কোনো টুর্নামেন্ট চলবে সেই সময় সেই দলের ড্রেসিং রুমে শুধুমাত্র সেই দলের ক্রিকেটার এবং সাপোর্টিং স্টাফরা ছাড়া আর কারোর প্রবেশ নিষেধ। সেই কারণেই দেবাং গান্ধীকে নিজেদের ড্রেসিংরুমে দেখে প্রতিবাদ জানান বাংলার সিনিয়র ক্রিকেটার মনোজ তেওয়ারি এবং মনোজের অভিযোগের ভিত্তিতেই দেবাং গান্ধীকে বাংলার ড্রেসিংরুম ছেড়ে যেতে বলেন সৌমেন কর্মকার।

এই ঘটনার পরেই দেবাং গান্ধী জানিয়েছেন আমার পিঠে একটা ব্যথা অনুভব করছি সেই সংক্রান্ত কথাবার্তা বলার জন্যই বাংলার ফিজিওর কাছে গিয়েছিলাম। তিনি এটাও জানিয়েছেন যে আমি সমস্ত প্রটোকল মেনেই অর্থাৎ বোর্ডের দুর্নীতি দমন শাখার আধিকারিকের কাছে অনুমতি নিয়ে এবং বাংলার কোচ অরুনলালের কাছে অনুমতি নিয়েই বাংলার ড্রেসিং রুমে গিয়েছিলাম। কিন্তু তা সত্ত্বেও মনোজ তেওয়ারি তার সাথে এই রকম ব্যবহার করাই তিনি খুবই সম্মানিত হয়েছেন। তিনি জানিয়েছেন এই পুরো ঘটনাটি বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলির কাছে তিনি জানাবেন।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর