সানাই বাজার আর দেরি নেই, ডুবে ডুবে জল খাওয়ার পর অবশেষে বিয়ের ঘোষণা টলিউডের সুপারহিট জুটির!

বাংলাহান্ট ডেস্ক: টলিপাড়ায় (Tollywood) এখন আর বিয়ের (Marriage) সানাই বাজার নির্দিষ্ট কোনো সময় নেই। সর্বদাই বিয়ের মরশুম। উপরন্তু অভিনেতা অভিনেত্রীদের ধাত রয়েছে, কাউকে আগাম কোনো আভাস না দিয়েই বিয়ের পিঁড়িতে বসে পড়া। এমন কাণ্ড করেছেন অনেকেই। কিন্তু টলিউডের যে কাপলকে নিয়ে চর্চা সবথেকে বেশি, তাঁরা সুখবরটা কবে দিচ্ছেন?

কথা হচ্ছে, দেব (Dev) এবং রুক্মিনী মৈত্রকে (Rukmini Maitra) নিয়ে। টলিপাড়ার সবথেকে বিবাহযোগ্য জুটির কথা উঠলে তাঁদের নামই সর্বপ্রথম মাথায় আসে। কম দিন তো হল না দুজনের সম্পর্কের। যদিও সে কথা কখনোই তাঁরা মুখ ফুটে বলেননি। এত বছর পরেও, সবাই সবটা জেনে যাওয়া সত্ত্বেও সম্পর্কের ব্যাপারে তথাকথিত ঘোষণা করেননি দেব রুক্মিনী।

Dev and rukmini maitra finally opened up about marriage

অবশ্য তার আর বিশেষ কোনো দরকার নেই। কারণ তাঁদের সম্পর্ক সকলের কাছে দিনের আলোর মতোই স্পষ্ট। একসঙ্গে সময় কাটানো থেকে সুযোগ পেলেই জুটি বেঁধে ঘুরতে বেরিয়ে পড়া দেশ বিদেশ, কোনোটাই আর মানুষের চোখের আড়ালে নেই। উপরন্তু এখন দেবের বেশিরভাগ ছবির নায়িকাও হচ্ছেন রুক্মিনী।

আরও পড়ুন: ভাঙা বিয়ে-সন্তান নিয়েই জিতের সঙ্গে প্রেম, কেন টুকরো টুকরো হয়ে গিয়েছিল স্বস্তিকার সম্পর্ক?

সবই হচ্ছে, কিন্তু বিয়ের নামও করেন না কেউ। আগামীতে ব্যোমকেশ এবং সত্যবতী রূপে পর্দায় ধরা দেবেন দেব রুক্মিনী। তার আগে সংবাদ মাধ্যমের মুখোমুখি হতেই ফের ওঠে তাঁদের বিয়ের প্রসঙ্গ। আগের বারের মতো এ বারেও অভিনেতা জানান, তাঁরা দুজনেই বিয়ে নামক প্রতিষ্ঠানটিকে শ্রদ্ধা করেন। তাঁদের দুজনের জীবনেই বিয়ের যথেষ্ট গুরুত্ব রয়েছে। তবে এটাই তাঁদের মূল এবং একমাত্র লক্ষ্য নয়।

আরও পড়ুন: স্কুলের গণ্ডিটুকুও পেরোনোর মুরোদ নেই, তাঁরাই আবার ‘মহানায়িকা’! অবাক করবে এই টলি নায়িকাদের শিক্ষাগত যোগ্যতা

দেবের কথায়, যেদিন তাঁরা সম্পূর্ণ রূপে পরিণত হবেন সেদিনই বিয়ের কথা ভাববেন। আপাতত তাঁদের দুজনের কাছেই কাজটাই মূল ফোকাসের জায়গা। আলাদা আলাদা ভাবে এবং একসঙ্গেও বেশ কিছু প্রোজেক্ট রয়েছে তাঁদের হাতে। দেবকে আগামীতে দেখা যাবে বাঘা যতীন এবং প্রধান ছবিতে। অন্যদিকে রুক্মিনীর হাতে রয়েছে বিনোদিনী: এক নটীর উপাখ্যান, বুমেরাং, দ্রৌপদীর মতো ছবি। এর মধ্যে বেশ কয়েকটি দেবের প্রযোজনা সংস্থার ছবি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর