টাইমলাইনবিনোদনভিডিও

হবু স্ত্রীর ভাইঝির সঙ্গে কেক কেটে তৃণমূলের জয় সেলিব্রেট করলেন দেব, ভাইরাল মিষ্টি ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: রবিবার, ২রা মে তেই ইতি ঘটেছে নির্বাচনী যুদ্ধে। প্রায় দেড় মাস ধরে চলা ভোটযুদ্ধে জয়ের দামামা বাজিয়েছে তৃণমূল (tmc)। এই দেড় মাস ধরে গোটা বাংলা জুড়ে চলেছে রাজনৈতিক দলগুলির প্রচার। প্রচণ্ড রোদ, গরম থেকে তুমুল কালবৈশাখির মধ‍্যেও প্রচার করেছেন প্রার্থীরা। ভোটে না দাঁড়ালেও দলের হয়ে প্রচারে অংশ নিয়েছিলেন দেব (dev)।

তিনি দলের অন‍্যতম মুখ, তাঁর জনপ্রিয়তার কথা নতুন করে না বললেও চলে। যেখানেই প্রচারে গিয়েছেন দেবকে দেখতে উপচে পড়েছে মানুষের ভিড়। তৃণমূল জেতায় এখন অনেকটাই স্বস্তিতে সাংসদ অভিনেতা। এই কদিন যেন শ্বাস নেওয়ার ফুরসতও পাননি তিনি। তাই এবারে নিজের প্রিয় মানুষের সঙ্গে চুটিয়ে আনন্দ ক‍রতে দেখা গেল দেবকে।


আর দেবের এই প্রিয় মানুষটা কে জানেন? অভিনেতার হবু স্ত্রী রুক্মিনী মৈত্রের দাদার মেয়ে আমাইরা। অর্থাৎ সম্পর্কে দেব হলেন আমাইরার হবু পিসেমশাই। দুজনের মধ‍্যে বয়সের ফারাক অনেক হলেও আমাইরার সঙ্গে যেন তার মতো করেই মিশে যান দেব। কিছুদিন আগেই তিনি জানিয়েছিলেন দিল্লি থেকে কলকাতায় আসছে আমাইরা। তাই তৃণমূলের জয়ের সেলিব্রেশন এই খুদের সঙ্গেই করলেন দেব।

‘বি দ‍্য বস’ লেখা টিশার্ট পরে দেখা গেল মিষ্টি আমাইরাকে। একসঙ্গে কেক কাটলেন দেব ও আমাইরা। যারা ভোট দিয়েছেন এবং যারা দেননি দুই পক্ষকেই ধন‍্যবাদ জানালেন অভিনেতা। এরপর একে অপরকে কেক খাইয়ে ও কেক মাখিয়ে সেলিব্রেট করতে দেখা গেল দুজনকে। কেকটিও যে আমাইরা নিজে বানিয়েছে তাও জানাতে ভোলেননি দেব।

রুক্মিনীর বাড়িতেই কেক কেটে উদযাপন করলেন দেব। সেই ভিডিও নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন তিনি। এর আগেও আমাইরার সঙ্গে একটি মিষ্টি ছবি শেয়ার করেছিলেন তিনি। কলকাতায় আসলেই দেবের সঙ্গে দেখা করা চাই আমাইরার। এখন থেকেই হবু পিসেমশাইয়ের বেশ ভক্ত হয়ে উঠেছে সে।

Back to top button