সারা মুখে ছাই ভস্ম, জটাজুটধারী সন্ন্যাসীর বেশে টলিউড অভিনেতাকে চিনতে পারলেন?

   

বাংলাহান্ট ডেস্ক: চমক দেওয়াটা অভ্যাস করে ফেলেছেন দেব (Dev)। রাজনীতির এবং অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসাবে নাম কিনেছেন তিনি। বিশেষত বিগত কয়েক বছর ধরে বাংলা ছবির হাল ফেরানোর জন্য উঠেপড়ে লেগেছেন তিনি। আর তার পরিশ্রম যে সুফল দিচ্ছে তা বোঝাও যাচ্ছে ছবিগুলির বক্স অফিস সংগ্রহ দেখেই। এবার প্রজাতন্ত্র দিবসে আরো এক চমক নিয়ে হাজির দেব।

অভিনেতা সাংসদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এদিন এক বড়সড় সারপ্রাইজ অপেক্ষা করে ছিল নেটনাগরিকদের জন্য। একমুখ কাঁচা পাকা দাড়ি, ঝাঁকড়া চুল, গোটা মুখে মাখা ছাই ভস্ম। ইয়া বড় তিলক কাটা কপালে। ভাবছেন সাংসদ দেবের সোশ্যাল মিডিয়ার পেজে হঠাৎ সাধুর ছবি কেন? আসলে ইনিই দেব।

Dev bagha jatin

চমকে যাওয়ার মতোই লুক বটে। ছবি দেখে বোঝাও সম্ভব নয় যে এই জটাজুটধারী সাধুর মুখের পেছনে আসল মানুষটা দেব। এটাই অভিনেতা সাংসদের বহু প্রতীক্ষিত ছবি ‘বাঘা যতীন’ এর আরো এক লুক। সঙ্গে একটি বার্তাও দিয়েছেন তিনি।

ছবিটি শেয়ার করে দেব লিখেছেন, অজস্র কঠিন লড়াইয়ের পর দুশো বছরের ইংরেজ শাসন ধুলিস্যাৎ করে ভারত পেয়েছিল এক স্বপ্নের স্বাধীনতা। সেইসব লড়াইয়ের ইতিহাসে আমরা পেয়েছি অনেক বীরযোদ্ধা, তাদের মধ্যে এক অন্যতম সংগ্রামী বাঘাযতীন-এর গল্প নিয়ে আমরা আসছি এই পুজোতে।’

বাঘা যতীন ছবিটি পরিচালনা করছেন অরুণ রায়। পরিচালক আগে জানিয়েছিলেন গত দেড় বছর ধরে তিনি বাঘা যতীনের চিত্রনাট‍্য লিখছেন। এর থেকে বেশি আর কিছুই বলতে রাজি হননি তিনি। তবে শোনা যাচ্ছে, এই ছবিতে নাকি ভিএফএক্সের কাজ বেশি থাকবে। বিশেষ করে বাঘের সঙ্গে বাঘাযতীনের লড়াইটা পর্দায় ফুটিয়ে তুলতে একটা বড় অঙ্কের টাকা খরচ করে উন্নত মানের ভিএফএক্স ব্যবহার করা হচ্ছে বলে খবর। আগামী ২০ অক্টোবর মুক্তি পেতে চলেছে বাঘা যতীন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর