টাইমলাইনবিনোদন

টিকতে পারেনি বলিউড, আল্লুর ‘পুষ্পা’কে সমানে সমানে টক্কর দিয়ে এখনো হাউজফুল টলিউডের ‘টনিক’

বাংলাহান্ট ডেস্ক: প্রত‍্যাশা অনেকটাই ছিল। তা পূরণও করেছে ‘টনিক’ (tonic)। দেব (dev) ও পরাণ বন্দ‍্যোপাধ‍্যায় অভিনীত এই নতুন ছবি টলিউডের ভোল বদলে দিয়েছে। বাংলা ছবি নিয়ে অভিযোগ ছিল, প্রেক্ষাগৃহে দর্শক দেখতে যান না। কিন্তু টনিক সমস্ত হিসেব বদলে দিয়েছে। মুক্তির ২৫ দিন পরেও হাউজফুল যাচ্ছে টনিক।

বড়দিনের ঠিক আগে ক্রিসমাস ইভে মুক্তি পেয়েছিল টনিক। নতুন বছর পড়েছে, করোনা আবহে পঞ্চাশ শতাংশ দর্শক রাখার অনুমতি পেয়েছে প্রেক্ষাগৃহগুলি। কিন্তু টনিককে আটকানো যায়নি। দর্শকদের ফের বাংলা ছবি দেখতে উদ্বুদ্ধ করেছে এই ছবি। দেব আগেই দাবি করেছিলেন, টনিক দর্শককে আবারো হলে ফেরাবে। কথা রেখেছেন তিনি।


সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ায় এই সাফল‍্য উদযাপনের দুটি ছবি শেয়ার করেছিলেন দেব। ২৫ দিন ধরে টানা ব‍্যবসা করছে টনিক। কেক কেটে সেই সাফল‍্য উদযাপন করেছেন দেব ও পরিচালক অভিজিৎ সেন। ছবিগুলি শেয়ার করে অভিনেতা লিখেছেন, ‘ব্লকবাস্টার ২৫ দিনের উদযাপন। ধন‍্যবাদ।’

এই সাফল‍্য অর্জন করা অবশ‍্য খুব একটা সহজ ছিল না। কারণ মুক্তির পরেই কড়া প্রতিপক্ষের মুখে পড়তে হয়েছিল টনিককে। ‘পুষ্পা: দ‍্য রাইজ পার্ট ওয়ান’, ‘৮৩’ এবং ‘স্পাইডার ম‍্যান: নো ওয়ে হোম’ এর মতো ছবি ভয় দেখিয়েছিল। কিন্তু বলিউডের ‘৮৩’ ফুৎকারে উড়ে গিয়েছে টনিকের কাছে। পুষ্পা ও স্পাইডার ম‍্যান টিকে থাকলেও দুই প্রতিপক্ষের সঙ্গে সমানে সমানে টক্কর দিয়েছে টনিক।

অবশ‍্য ছবি মুক্তির আগে প্রচারও নেহাত কম হয়নি। মদন মিত্র থেকে শুরু করে শুভশ্রী গঙ্গোপাধ‍্যায়কেও টনিক এর প্রচার করতে দেখা গিয়েছে। পাশাপাশি ‘দিদি নাম্বার ওয়ান’, ‘দাদাগিরি’র মতো রিয়েলিটি শোতে এসেও প্রচার পর্ব সেরেছেন ছবির কলাকুশলীরা। সব মিলিয়ে সাফল‍্যের স্বাদ চেটেপুটে উপভোগ করছেন দেব। গত দূর্গাপুজোতে তাঁর ‘গোলন্দাজ’ এর দারুন ব‍্যবসার পর টনিক ও সুপারহিট হল। দেখার অপেক্ষা, চলতি বছরে দেব কেমন খেল দেখান।

Related Articles

Back to top button