টাইমলাইনভারত

আবার আসব ফিরে, দেবেন্দ্র ফড়নবিসের ইস্তফার পর কবিতা লিখলেন তাঁর স্ত্রী

বাংলা হান্ট ডেস্ক: 2014 বিধানসভা নির্বাচনে বিপুল ভোটে জয়যুক্ত হয়ে বিজেপির তরফে দেবেন্দ্র ফড়নবিশ মুখ্যমন্ত্রীর পদ গ্রহণ করেছিলেন। পাঁচ বছর সম্পূর্ণ হয়েছে অবশেষে 2019 বিধানসভা নির্বাচনে সময় এসেছে। গতবারের মতো নির্বাচনে জয় নাভির আশা রাখলেও সেই আশা পূরণ হয়নি এ বারের নির্বাচনের ফল প্রকাশে।

কিন্তু তা সত্ত্বেও বেশি আসন পাওয়ায় বিরোধী আট বিধায়কের সমর্থন নিয়ে তিন দিনের মুখ্যমন্ত্রী হয়েছিলেন অজিত পাওয়ার। যদিও তা তাসের ঘরের মতো ভেঙে গিয়েছে । দেবেন্দ্র ইস্তফার পর সোশ্যাল মিডিয়ায় তির্যক মন্তব্যে কমেন্ট বক্স ভরেছে তবে এবার স্বামীর ইস্তফা দেওয়ার পরে কবিতা লিখলেন তাঁর স্ত্রী আমরুতা ফড়নবিশ।

আবার আসব ফিরে, শাখার সুগন্ধ নিয়ে আবার আসব ফিরে এখন শরত্কাল তাই আবহাওয়ার পরিবর্তনের জন্য অপেক্ষা করুন। ঠিক এ ভাবেই কাব্যিক ছন্দে টুইটারে স্বামীর ইস্তফা বার্তা দিয়েছেন তিনি। একই সঙ্গে কবিতার মাধ্যমে মহারাষ্ট্রকে পাঁচ বছরের জন্য ক্ষমতা দেওয়ায় ধন্যবাদও জানান তিনি। একই সঙ্গে তিনি আরও লিখেছেন আপনাদের কাছে যে ভালবাসা পেয়েছি তা সব সময় আমাকে নস্টালজিক করে তুলবে, আবার ইচ্ছে আমার সামর্থ্য যতটুকু তাঁর সেরাটা দিয়ে সেবা করার চেষ্টা করেছি।

উল্লেখ মঙ্গলবার সুপ্রিম কোর্টের রায়ে বুধবার আস্থা ভোট করার নির্দেশ দেওয়ার পরেই সংখ্যাগরিষ্ঠতা না দেখাতে পারার ইঙ্গিত পেয়েই মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিয়েছেন দেবেন্দ্র ফড়নবিশ। বৃহস্পতিবার মহারাষ্ট্রের নতুন মুখ্যমন্ত্রী হচ্ছেন উদ্ধব ঠাকরে।

Related Articles

Back to top button