করোনা নিয়ে গান গাইলেন ঢিনচ্যাক পূজা, ফের ট্রোলের ঝড় সোশ্যাল মিডিয়ায়

বাংলাহান্ট ডেস্ক: চিনের সঙ্গে সঙ্গে সারা বিশ্বেই ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাসের (Cororna Virus) আতঙ্ক। এমনকি ভারতেও এই মারণ ভাইরাসের সংক্রমণ নিয়ে আতঙ্কগ্রস্ত হয়ে পড়েছেন মানুষ। চিনে এখনও পর্যন্ত ৩০০০ জনেরও বেশি মানুষ মারা গিয়েছেন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে। বহু মানুষ আক্রান্ত এই ভাইরাসে। মাস্ক ছাড়া বাড়ির বাইরে বেরই হচ্ছেন না মানুষ। চিনে অব্যাহত রয়েছে মৃত্যুমিছিল। সবথেকে ভয়াবহ খবর হল অবশেষে ভারতেও থাবা বসিয়েছে করোনা। ইতিমধ্যেই ২০৬ জনের আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছে।

সর্বক্ষণ করোনা নিয়ে প্রচার করা হচ্ছে। রোগের লক্ষণ, সম্ভাব্য প্রতিরোধের উপায় সবই মানুষের জন্য জানানো হচ্ছে। চিকিৎসকরা বারবার বলছেন করোনা নিয়ে মিথ্যা প্রচার না চালাতে। এতে মানুষের মনে অহেতুক ভয়ের সঞ্চার হচ্ছে। তাই যে যেমন ভাবে পারছেন মন থেকে দুশ্চিন্তা দূর করার চেষ্টা চালাচ্ছেন। কেউ মিম বানিয়ে মজা করছেন আবার কেউ বা করোনা নিয়ে বানিয়ে ফেলেছেন গান। তাদের মধ্যেই একজন হলেন ঢিনচ্যাক পূজা। হ্যাঁ, ঠিকই ধরেছেন, সেই ঢিনচ্যাক পূজা যিনি একসময় ইন্টারনেট কাঁপিয়ে দিয়েছিলেন তাঁর গান দিয়ে। একের পর এক ভাইরাল গান গেয়ে রীতিমতো জনপ্রিয় হয়ে গিয়েছিলেন তিনি।

এবার ফের তিনি হাজির হয়েছেন আরও একটি গান নিয়ে। এবার তাঁর গানের বিষয়বস্তু করোনা ভাইরাস। করোনা ভাইরাস নিয়ে মানুষের দুশ্চিন্তা দূর করতে গানই বেঁধে ফেলেছেন তিনি। ‘করোনা করোনা কাম ইয়ে করো না, দুয়া ইয়ে করো না, কিসি কো ইয়ে হো না’, এই গানটিই শোনা গেল ঢিনচ্যাক পূজার গলায়। বাড়িতে বসেই গান বানিয়েছেন পূজা। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি পোস্ট হতেই ভাইরাল হয়ে গিয়েছে। নেটিজেনরা ফের মেতেছেন হাসি মশকরায়।

এর আগে ‘সেলফি ম্যায়নে লে লি আজ’ ও ‘দিল কা শুটার’ এর মতো গান শোনা গিয়েছিল ঢিনচ্যাক পূজার গলায়।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর