fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

অপেক্ষার অবসান ঘটিয়ে মার্চ মাসের শুরুতেই মাঠে ফিরছেন ধোনি, জানিয়ে দিল চেন্নাই সুপার কিংস।

সেই বিশ্বকাপের সেমি ফাইনাল, বিশ্বকাপের সেমি ফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে শেষবার মাঠে নেমেছিলেন প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তারপর দেশের জার্সি গায়ে আর মাঠে নামেননি তিনি। তারপর থেকে দীর্ঘ সমালোচনা হয়েছে অনেকেই বলেছেন আর হয়তো কোনোদিন ক্রিকেট মাঠে ফিরবেন না মহেন্দ্র সিং ধোনি। এবার সমস্ত অপেক্ষার এবং জল্পনার অবসান ঘটিয়ে মাঠে ফিরতে চলেছেন প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

আগামী 29 শে মার্চ থেকে শুরু হতে চলেছে আইপিএল। তার আগেই মাঠে ফিরবেন মহেন্দ্র সিং ধোনি। আইপিএল ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংসের তরফে জানিয়ে দেওয়া হয়েছে মার্চ মাসের শুরু থেকেই নিজেদের ট্রেনিং শুরু করে দেবে চেন্নাই আর সেই ট্রেনিংয়েই উপস্থিত থাকবেন মহেন্দ্র সিং ধোনি।

এবারের আইপিএলের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হতে চলেছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস বনাম রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স। আর সেই কারণেই মার্চ মাসের 2 তারিখ থেকে অন্যান্য ক্রিকেটারদের সাথে ট্রেনিং সেশন শুরু করে দেবেন মহেন্দ্র সিং ধোনি, এমনটাই জানিয়েছেন চেন্নাই সুপার কিংস এর সিইও বিশ্বনাথন।

ইতিমধ্যে বেশ কয়েকজন চেন্নাইয়ের ক্রিকেটার যেমন সুরেশ রায়না, আম্বাতি রাইডু ট্রেনিং সেশন শুরু করে দিয়েছেন। আর তাদের সাথে আগামী মার্চ মাসের 2 তারিখ থেকে ট্রেনিং শুরু করবেন মহেন্দ্র সিং ধোনি তারপর কিছুদিন রেস্ট নিয়ে ফের পুরো চেন্নাই দল ট্রেনিংয়ে নামবেন 19 শে মার্চ থেকে।

Back to top button
Close
Close