টাইমলাইনপশ্চিমবঙ্গ

ষষ্ঠ দফার ভোটের আগে আবারো আক্রান্ত দিলীপ ঘোষ। ভাঙলো গাড়ির কাঁচ উত্তপ্ত খেজুরী

সঞ্জয় কাপড়ী পূর্ব মেদিনীপুর:- আবারো আক্রান্ত দিলীপ ঘোষ। পূর্ব মেদিনীপুর জেলার খেজুরি এলাকার ঘটনা। বিজেপি প্রার্থী সমর্থনে প্রচারে এসেছিলেন দিলীপ ঘোষ। হেঁড়িয়া থেকে রোড শো করছিল কাঁথি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দেবাশীষ সামন্ত। অভিযোগ যে তেখালি বাজার এর কাছে ঘুরে কুঞ্জপুর বাজারের পৌঁছায় বিজেপির মিছিল। কুঞ্জপুর বাজারে চলছিল তৃণমূলের সভা। ওই তৃণমূলের সভার পাস দিয়ে যাওয়ার সময় তৃণমূল হামলা চালায় বলে অভিযোগ করেন বিজেপি।

তৃণমূলের পাল্টা অভিযোগ যে। মিছিল থেকে তৃণমূলের সভায় হামলা চালায় বিজেপি। তৃণমূলের কর্মীদের সাইকেল মোটরসাইকেল ভাঙচুর করে বিজেপি। আক্রমণ করা হয় স্থানীয় তৃণমূল বিধায়ক এর গাড়িতে।

যদিও সম্পূর্ণ অভিযোগ ভিত্তিহীন বলেন বিজেপি। বিজেপির উপর হামলার প্রতিবাদে পথ অবরোধ করেন বিজেপি কর্মী সমর্থকরা। ঘটনাস্থলে পৌঁছায় বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এলাকায় দিলীপ ঘোষের কনভয় পৌঁছালে দিলীপ ঘোষের কনভয়ের উপর হামলা চালায় তৃণমূল বলে অভিযোগ বিজেপির। এই ঘটনার জেরে উত্তপ্ত হয়ে ওঠে খেজুরী।

পুলিশ এলে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখায় উত্তেজিত দু’পক্ষেরই কর্মী-সমর্থকরা। যতই ষষ্ঠ দফার পূর্ব মেদিনীপুর জেলার ভোট এগিয়ে আসছে ততই উত্তপ্ত রয়েছে রাজ্য রাজনীতি।

Back to top button
Close