করোনাকে হারিয়ে সুস্থ হয়ে উঠলেন দিলীপ ঘোষ, ছুটি পেলেন হাসপাতাল থেকে

বাংলা হান্ট ডেস্কঃ করোনাকে হারিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন বিজেপির রাজ্য সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ (Dilip Ghosh)। আজ সকালে ওনাকে আমরি হাসপাত থেকে ছুটি দেওয়া হয়। ওনাকে বাড়ি ফেরানর জন্য হাসপাতালের সামনে উপস্থিত ছিলেন বিজেপির নেতারা।

হাসপাতালে বিজেপি কর্মীদের ভিড় দেখে পুলিশ তাঁদের সেখান থেকে তাড়িয়ে দেয়। জানিয়ে দিই, শুক্রবার ১৬ তারিখ শরীরে জ্বর নিয়ে তিনি সল্টলেকের আমরি হাসপাতালে ভরতি হন। ওনার করোনার রিপোর্ট পজেটিভ এসেছিল। এরপর ওনার ফুসফুসেও সংক্রমণ পাওয়া যায়। ডাক্তাররা জনান, ওনার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। চিকিৎসকদের পরামর্শ মতই আজ ওনাকে হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয়েছে।

   

হাসপাতাল থেকে ছুটি পেয়ে দিলীপ ঘোষ জানান। সেরকম ভাবে অসুস্থ ছিলাম না আমি। কাশি, জ্বর ছিল শরীরের তাপমাত্রা ১০০ এর উপড়ে চলে গিয়েছিল। এরপর চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী হাসপাতালে ভরতি হই। তিনি বলেন, এই কদিন ধরে যারা আমাকে নিয়ে চিন্তা করছিলেন, যারা আমার দ্রুত আরোগ্য কামনা করছিলেন, তাঁদের অসংখ ধন্যবাদ জানাই। আমি এখন সম্পূর্ণ সুস্থ। সমস্ত পরীক্ষার রিপোর্টই স্বাভাবিক এসেছে। তিনি বলেন, বাড়িতে গিয়ে কদিন বিশ্রাম নিলে আমি আরও সুস্থ হয়ে উঠব। তিনি সবাইকে দুর্গাপুজোর শুভেচ্ছা জানিয়ে সবাইকে সতর্ক থাকার আবেদন করেন।

Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর