fbpx
ছবিটাইমলাইনবিনোদন

একই পোশাক বারবার পরছেন দিশা, নেটিজেনদের ট্রোলের শিকার অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্ক: লাইমলাইট নিজের ওপর কীভাবে ধরে রাখতে হয় দিশা পাটানির (Disha patani) থেকে ভাল বোধহয় আর কেউই জানেন না। নিত্যনতুন ফটোশুটে অনুরাগীদের মনে ঝড় তুলতে তাঁর জুড়ি মেলা ভার। স্টাইলিশ ওয়েস্টার্ন পোশাকে নিজেকে কীভাবে মেলে ধরতে হয় সেটাও খুব ভাল করেই জানেন দিশা পাটানি। এমনি এমনি কি আর ইনস্টাগ্রামে তাঁর ভক্তদের ঢল!


দিশা পাটানি মানেই নতুন স্টাইল স্টেটমেন্ট। নতুন প্রজন্মের এই সুন্দরী নায়িকাকে ইনস্টাগ্রাম ‘সেনসেশন‘ বললে বোধ হয় খুব একটা ভুল বলা হয় না। নেটিজেনদের বুকে ঝড় তোলার জন্য তাঁর একটি ছবিই যথেষ্ট।
নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে প্রায়ই নিত্যনতুন ছবি শেয়ার করেন দিশা। জনপ্রিয় ব্র্যান্ড কেলভিন ক্লেইন ইন্ডিয়ার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন দিশা পাটানি। তাই এই ব্র্যান্ডের হয়ে প্রায়ই ফটোশ্যুট করতে দেখা যায় তাঁকে।
তবে নেটিজেনরা সম্প্রতি একটি বিষয় লক্ষ‍্য করেছেন। তা হল দিশার সব পোশাকের ডিজাইনই প্রায় একই রকম। তাই অনুরাগীদের মতে একই ডিজাইনের পোশাক না বানিয়ে দিশার স্টাইলিস্টের এবার উচিত কিছু ভিন্ন ডিজাইন বেছে নেওয়া।


টিউব বা ট‍্যাঙ্ক টপ
দিশাকে নিজের কোনও ছবির প্রিমিয়ার বা টাইগারের সঙ্গে মুভি ডেটে যাওয়ার থাকলে সবসময় টিউব বা ট‍্যাঙ্ক টপেই দেখা যায়। এমন নয় যে সমস্ত লেটেস্ট ট্রেন্ড তিনি ফলো করেন না। কিন্তু তাও প্রতিবার তাঁকে একই রকম পোশাকে দেখে অনুরাগীরা ক্লান্ত।


অফশোল্ডার
কালো বা সাদা অফশোল্ডার টপে প্রায়ই দেখা যায় দিশাকে‌। শুধুমাত্র মেক আপ বাদে বাকি লুকে কোনও পরিবর্তন নেই। কোনও পার্টি বা ইভেন্টে প্রায়ই এই লুকে দেখা যায় দিশাকে।


বেবি ডল পোশাক
ক‍্যাজুয়াল পোশাক যে অভিনেত্রীর বেশ পছন্দ তা অনেকেই জানেন। বিশেষ করে এই বেবি ডল পোশাকে প্রায়ই দেখা যায় তাঁকে। বোট নেকযুক্ত বেবি ডল পোশাকে বহু ছবি রয়েছে দিশার।


ড্রস্ট্রিংস টিউব টপ
বাঘি ২ বা মলং দুটো ছবিরই প্রিমিয়ারে ড্রস্ট্রিংস টিউব টপ পরে দেখা গিয়েছে দিশাকে। দু বছরে দিশার লুক বদলে গিয়েছে কিন্তু তাঁর স্টাইলিস্ট তাঁর পোশাকের ডিজাইন পরিবর্তন করতে পারেননি।

Back to top button
Close
Close