টাইমলাইনবিনোদন

সমুদ্রসৈকতে লাল বিকিনিতে দিশা, ভাইরাল ‘মলং’ অভিনেত্রীর ছবি

বাংলাহান্ট ডেস্ক: কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে দিশা পাটানি ও আদিত্য রায় কাপুর অভিনীত ‘মলং’ ছবির ট্রেলার। এই প্রথমবার একসঙ্গে জুটি বাঁধলেন আদিত্য ও দিশা। তাই এই ছবি নিয়ে আগে থেকেই উত্তেজনার পারদ তুঙ্গে ছিল সিনেপ্রেমীদের মধ্যে। ট্রেলার যে সেই প্রত্যাশা অনেকটাই পূরণ করেছে তা বলাই বাহুল্য। একদিকে যেমন দুর্দান্ত অ্যাকশনের স্বাদ রয়েছে তেমনই সেই চেনা পরিচিত অবতারেই ধরা দিয়েছেন দিশাও। সোশ্যাল মিডিয়ায় তো মাঝে মাঝেই নানা ছবি ভিডিও তিনি শেয়ার করেন অনুরাগীদের জন্য। এবার ফের আরও একটি নতুন ছবিতে নেটিজেনদের রাতের ঘুম কাড়ছেন অভিনেত্রী।

সম্প্রতি ‘মলং’ ছবির সেট থেকে নিজের বিকিনি পরিহিত একটি ছবি শেয়ার করেছেন দিশা। পরনে লাল বিকিনি, খোলা চুলে সমুদ্র সৈকতে দাঁড়িয়ে রয়েছেন তিনি। উল্লেখ্য, ছবির টাইটেল ট্র্যাকে এই বিকিনিতেই দেখা গিয়েছে তাঁকে। উত্তেজনা বেড়েছিল তখনই। এই ছবি কার্যত সেই আগুনে অগ্নিসংযোগ করল। ইতিমধ্যেই রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে এই ছবি। প্রায় ২০ লক্ষেরও বেশি লাইক পড়ে গিয়েছে এই ছবিতে।

View this post on Instagram

#malang🧜🏻‍♀️

A post shared by disha patani (paatni) (@dishapatani) on

শুধু এই ছবিই নয়। ট্রেলারের কিছু ঝলকও শেয়ার করেছেন দিশা। পরিচালক মোহিত সূরির আগের ছবি ‘আশিকি টু’তেও ছিলেন আদিত্য রায় কাপুর। আদিত্য-শ্রদ্ধার জুটি বেশ জনপ্রিয়ও হয়েছিল। এবার দিশার বিপরীতে কেমন অভিনয় করেন তিনি সেটাই দেখার বিষয়।

‘মলং’ ছবিটি থ্রিলার নির্ভর। আদিত্য ও দিশা দুজনকেই ট্রেলারে দেখা গিয়েছে পেশাগত খুনির চরিত্রে। এছাড়াও এই ছবিতে রয়েছেন অনিল কাপুর ও কুণাল খেমু। আগামী ৭ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘মলং’।

Back to top button
Close