ছবিটাইমলাইনবিনোদন

ডেট করছেন দিদিমা-নাতি? দিতিপ্রিয়া-বিশ্ববসুর ছবি নিয়ে গুঞ্জন তুঙ্গে নেটজনতার

বাংলাহান্ট ডেস্ক: জি বাংলার (zee bangla) জনপ্রিয় সিরিয়াল (serial) ‘করুণাময়ী রাণী রাসমণি’র (karunamoyee rani rasmoni) মুখ‍্য চরিত্রে অভিনয় করা দিতিপ্রিয়া রায়কে চেনেন না এমন মানুষ হাতে গোনা। এই সিরিয়ালের দৌলতেই অভিনেতা বিশ্ববসু বিশ্বাসের (biswabasu biswas) জনপ্রিয়তা ক্রমশ চড়ছে। তবে দর্শকেরা তাঁকে চেনে রানিমার নাতি ‘ভূপাল’ হিসাবে। অসাধারন অভিনয় প্রতিভা দেখিয়ে ইতিমধ‍্যেই মানুষের মন জয় করে নিয়েছেন তিনি।

একই সিরিয়ালের অভিনয়ের সুবাদে ‘দিদিমা’ দিতিপ্রিয়ার সঙ্গে বেশ বন্ধুত্ব হয়ে গিয়েছে বিশ্ববসুর। তাঁর ইনস্টা হ‍্যান্ডেলে উঁকি দিলেই দেখা যাবে দুজনের একসঙ্গে বেশ কিছু ছবি। শুটিংয়ের ফাঁকেও সময় পেলেই চলে দিতিপ্রিয়া বিশ্ববসুর আড্ডা, খুনসুটি।

IMG 20210114 162118 Bangla Hunt Bengali News
সম্প্রতি একটি মিরর সেলফি নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে শেয়ার করেছেন বিশ্ববসু। সঙ্গে রয়েছেন দিতিপ্রিয়াও। কমেন্টেও চোখে পড়েছে দুজনের খুনসুটির নমুনা। বিশ্ববসুকে মজা করে ‘বিশ্ব বাংলা’ বলে ডেকেছেন দিতিপ্রিয়া। অপরদিকে বিশ্ববসুর কাছে দিতিপ্রিয়া হলেন ‘ভিকি’।

দুজনের ছবিতে লাইকের ঝড়। তবে প্রায়ই দুজনকে একসঙ্গে দেখে নেটিজেনদের মনে জেগেছে প্রশ্নও। শুধুই কি ভাল বন্ধু নাকি আড়ালে অন‍্য সম্পর্কও গড়ে উঠছে দুজনের মধ‍্যে? সেই প্রশ্নটাও করেছেন অনেকেই। ডেট করছেন কি বিশ্ববসু ও দিতিপ্রিয়া? তবে একজন উত্তর দিয়েছেন ওঁরা দুজন ভাই বোনের মতো। কিন্তু এই বিষয়ে এখনো মুখে কুলুপ দিতিপ্রিয়া বিশ্ববসুর।

প্রসঙ্গত, করুণাময়ী রাণী রাসমণি সিরিয়ালে ‘ভূপাল’ এর চরিত্রে অভিনয় করেন বিশ্ববসু। রাসমণির সেজ মেয়ে ঔ জামাই মথুরামোহনের ছেলে তিনি। সিরিয়ালে গম্ভীর চরিত্রে অভিনয় করলেও বাস্তবে বেশ হাসিখুশি বিশ্ববসু। এছাড়া নতুন শুরু হওয়া জি বাংলার আরেকটি সিরিয়াল ‘মিঠাই’তেও অভিনয় করছেন তিনি। তাঁর চরিত্রের নাম সন্দীপ।

Back to top button