টাইমলাইনবিনোদন

কামাল করলেন ‘রাসমণি’! ওয়েব সিরিজে ঋত্বিক চক্রবর্তীর সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন দিতিপ্রিয়া

বাংলাহান্ট ডেস্ক: একটি সিরিয়াল বদলে দিল দিতিপ্রিয়া রায়ের (ditipriya roy) জীবন। অভিনয়ে তিনি পা রেখেছিলেন অনেক ছোট বয়সে। পরিচালক সৃজিত মুখোপাধ‍্যায়ের ছবিতেও কাজ করেছেন। কিন্তু ছোটপর্দার রাণী রাসমণির চরিত্র তাঁকে যে উচ্চতায় তুলেছে তা পারেনি কোনো ছবিই। পর্দা থেকে রাসমণি বিদায় নিয়েছে অনেকদিন আগেই। কিন্তু দর্শকদের মাঝে রাণী হয়েই থেকে গিয়েছেন দিতিপ্রিয়া।

অভিনেত্রী অবশ‍্য বসে নেই। একের পর এক ছবি, সিরিজে অভিনয় করছেন। পাড়ি দিয়েছেন বলিউডেও। এবার অভিনেতা ঋত্বিক চক্রবর্তীর (ritwik) সঙ্গেও অভিনয় করার সুযোগ পেলেন দিতিপ্রিয়া। OTT প্ল‍্যাটফর্ম জি ফাইভের আসন্ন ওয়েব সিরিজ ‘মুক্তি’তে দেখা যাবে তাঁকে। সদ‍্য প্রকাশ‍্যে এসেছে সিরিজের ট্রেলার।


গল্পের প্রেক্ষাপট পরাধীন ভারতের, ১৯৩১ সালের। ইংরেজ সরকারের বিরুদ্ধে বিপ্লবী যুবকদের সংগ্রামের কাহিনি উঠে আসবে ছবিতে। ট্রেলারদের দেখে মনে হচ্ছে, বিপ্লবীদের জেলবন্দি জীবনের সিংহ ভাগ নিয়ে এই সিরিজের গল্প। মুক্তির স্বাদ পেতে ইংরেজদের ফুটবল খেলায় হারাতে চায় জেলবন্দি বিপ্লবীদের একটি দল।

সিরিজে জেলার রামকিঙ্করের চরিত্রে অভিনয় করছেন ঋত্বিক। তাঁর নববিবাহিতা স্ত্রীর ভূমিকায় রয়েছেন দিতিপ্রিয়া। জেলবন্দি বিপ্লবীদের চরিত্রে রয়েছেন অর্জুন চক্রবর্তী, সুদীপ সরকাররা। মূল কাহিনির পাশাপাশি প্রত‍্যেক বিপ্লবীর আলাদা আলাদা গল্পের ঝলকও উঠে এসেছে ট্রেলারে।

 

এছাড়াও সিরিজে রয়েছেন চিত্রাঙ্গদা চক্রবর্তী, চান্দ্রেয়ী ঘোষ। ঋত্বিকের মতো একজন অভিনেতার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পেরে উচ্ছ্বসিত দিতিপ্রিয়া। এই চরিত্রের জন‍্য সেই সময়কার চলিত ভাষাও শিখতে হয়েছে তাঁকে। প্রজাতন্ত্র দিবস অর্থাৎ ২৬ জানুয়ারি থেকে জি ফাইভে সম্প্রচারিত হবে ওয়েব সিরিজ ‘মুক্তি’।

Related Articles

Back to top button