শুধু সিরিয়ালেই নকল নয়, ‘মিঠাই’ সৌমিতৃষার পর হাজির আরো এক কৃষ্ণভক্ত! চেনেন অভিনেত্রীকে?

   

বাংলাহান্ট ডেস্ক: ‘মিঠাই’ (Mithai) শেষ হয়ে গেলেও দর্শকদের মনে রয়ে গিয়েছে তার রেশ। আর পাঁচটা মেগা সিরিয়ালের থেকে একটু ভিন্ন ধরণের গল্প বলে দর্শকদের মনে শুরু থেকেই জায়গা করে নিয়েছিল মিঠাই। নায়ক নায়িকা সহ প্রতিটি চরিত্রকেই বিশেষ ভাবে গুরুত্ব দেওয়া হয়েছিল এই সিরিয়ালে। সিরিয়ালপ্রেমীরা সকলেই মিস করছেন সৌমিতৃষা কুণ্ডুকে (Soumitrisha Kundu)।

টেলিভিশনে বেশ অনেক দিন ধরে কাজ করলেও মিঠাই বড় ব্রেক এনে দিয়েছিল সৌমিতৃষাকে। উপরন্তু নিজের মিষ্টি স্বভাব, মাটির কাছাকাছি থাকার প্রবণতা সৌমিতৃষাকে আরো কাছাকাছি এনে দেয় দর্শকদের। অভিনেত্রীর আরো কিছু গুণ বিশেষ ভাবে মনে ধরেছিল অনুরাগীদের। সিরিয়ালের মতো বাস্তবেও তিনি ঈশ্বরভক্ত।

Divyani mondal also krishna lover as soumitrisha kundu

লোকনাথ বাবাকে খুব মানেন সৌমিতৃষা। কৃষ্ণভক্ত অভিনেত্রী নিজের জন্মদিনে বৃন্দাবনে গিয়েও প্রশংসা কুড়িয়েছিলেন। এবার টেলিপাড়ায় খোঁজ মিলল আরো এক কৃষ্ণভক্তের। ‘ফুলকি’ অভিনেত্রী দিব্যানী মণ্ডলও নাকি কৃষ্ণপ্রেমী। রীতিমতো নিরামিশাষী তিনি।

ফুলকি সিরিয়ালে শুরু হচ্ছে ইলিশ উৎসব পর্ব। সেখানে ছদ্মবেশে ইলিশ রাঁধতে দেখা যাবে ফুলকিকে। তবে মাছ রাঁধলেও তার রসনা থেকে বঞ্চিতই থাকতে হবে দিব্যানীকে। অভিনেত্রী জানান, তাঁর বাড়িতে সকলেই আমিষ খান। তিনি একাই নিরামিষভোজী। কারণ তিনি কৃষ্ণভক্ত এবং নিয়মিত ইসকনেও যান। মাছ, ডিম, মাংস কোনোটাই তিনি খান না।

Divyani mondal also krishna lover as soumitrisha kundu

উল্লেখ্য, মিঠাই সিরিয়ালের জায়গা নেওয়ায় অনেকেই ক্ষুব্ধ ছিলেন ফুলকির উপরে। মিঠাইয়ের সেট থেকে পরিচালক সবই ছিনিয়ে নেয় ফুলকি। টিআরপি ভাল পেলেও ফুলকির বিরুদ্ধে উঠেছে মিঠাইকে নকল করার অভিযোগ। আর এবারে সৌমিতৃষার সঙ্গেও আরো এক মিল পাওয়া গেল দিব্যানীর।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর