টাইমলাইনভারত

ভাদ্রের বৃহস্পতিবারে চাল দিয়ে করুন এই ঘরোয়া টোটকা, মা লক্ষ্মীর কৃপায় আর্থিক সংকট হবে দূর

বাংলাহান্ট ডেস্কঃ বর্তমান পরিস্থিতিতে মানুষের জীবন নানা সমস্যার মধ্য দিয়ে কাটছে। একে তো করোনা আবহ কিছুতেই পিছু ছাড়ছে না, তারউপর লকডাউন হওয়ায় বেশকিছু মানুষ হারিয়েছে তাঁদের কর্মসংস্থান। যার ফলে অর্থের একটা বড় অভাব দেখা দিয়েছে গোটা দেশ জুড়েই। তবে এই পরিস্থিতিতে যদি একটা টোটকা আপনারা মেনে চলতে পারেন, তাহলে কিছুটা হলেও এই অর্থ কষ্ট থেকে মুক্তি পেতে পারবেন।

follow this tips to To satisfy ma lakshmi

আমরা সকলেই জানি বৃহস্পতিবারকে মা লক্ষ্মীর বার হিসেবে গণ্য করা হয়। তবে ভাদ্র মাসের বৃহস্পতিবারে যদি আপনি এই বিশেষ কাজ করতে পারেন, তাহলে আপনার জীবনের সমস্ত অর্থ কষ্ট দূর হওয়া সম্ভব। অর্থ সংকট থেকে মুক্তি পেয়ে হতে পারে চাকরির প্রমোশনও।

দেখে নিন কি করতে হবে-
প্রথমে চাল রাখার পাত্র থেকে কিছুটা চাল নিতে হবে। তারপর একটি গ্লাসে করে ভর্তি করে সেই চাল নিতে হবে। এরপর সেই গ্লাস ভর্তি চালের উপর ছয়টি হলুদের টুকরো এবং ছোট এক টাকার কয়েন রেখে, সেটিকে দক্ষিণ পূর্ব দিকের কোণে রাখতে হবে। এভাবে ৪-৫ মাস কেটে যাওয়ার পর, সেই গ্লাস থেকে চাল নিয়ে তা পাখিদের খাওয়াতে পারেন।

অথবা এই চালের ভাত কিংবা পোলাও কিংবা পায়েস রান্না করে তা গরীব দুঃখীদের খাওয়াতে পারেন। তবে এই গ্লাস রাখার কথাটি সম্পূর্ণ গোপন রাখতে হবে, কাউকে বলা চলবে না। তাহলে কিন্তু আপনার মনস্কামনা পূর্ণ হবে না। আর এই টোকটাটি যদি আপনি সঠিকভাবে পালন করতে পারেন, তাহলে আপনার জীবনের দুঃখ দুর্দশা সব দূর হয়ে যাবে।

Related Articles

Back to top button