fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

করোনার কারণে দুবাইতে বাতিল রাগবি টুর্নামেন্ট; IPL আয়োজন নিয়ে সমস্যায় BCCI

ভারতবর্ষে করোনা ভাইরাস সংক্রমণ দিনের পর দিন দ্রুত গতিতে বেড়েই চলেছে। আর সেই কারণে এই বছর ভারতের মাটিতে আইপিএল অনুষ্ঠিত হবে না। এই বছর আইপিএল অনুষ্ঠিত হবে আরব আমিরশাহীতে। ইতিমধ্যেই বিসিসিআই এবং আমিরশাহী ক্রিকেট বোর্ড যৌথ উদ্যোগ নিয়ে আইপিএল আয়োজনের সমস্ত পরিকল্পনা করে ফেলেছে।

তবে আমিরশাহীর মাটিতে আইপিএল হলেও আতঙ্ক একে বারেই পিছু ছাড়ছে না আইপিএলে। মরুদেশে আইপিএল আয়োজনের পরিকল্পনা করার পরেও একেবারে নিশ্চিন্তে বসে থাকতে পারছেন না বিসিসিআই কর্তারা। করোনার কারনেই দুবাইতে অনুষ্ঠিত হতে চলা ওয়াল্ড রাগবি সেভেনের মত টুর্নামেন্ট এই বছর বাতিল করে দেওয়া হয়েছে। সেই কারণেই আতঙ্ক আরও মাথা চড়া দিয়ে বসেছে।

তবে আইপিএল আয়োজন করার ক্ষেত্রে সমস্ত রকম সুরক্ষা বিধি মেনেই করা হবে বলে জানিয়েছে আমিরশাহী ক্রিকেট বোর্ডের কর্তারা। তারা জানিয়েছেন ইতিমধ্যেই আইপিএল আয়োজনের ব্যাপারে তারা অনেক দূর পর্যন্ত পরিকল্পনা নিয়ে ফেলেছে। তারা ক্রিকেট এবং ক্রিকেটের সাথে যুক্ত সমস্ত ব্যক্তিদের স্বাস্থ্য সুরক্ষার কথা মাথায় রেখে টুর্নামেন্টে সুরক্ষা বলয় তৈরি করবে। এবং সেই সুরক্ষা বলয়েয় আইপিএল খেলবেন ক্রিকেটাররা। যদিও এখনও পর্যন্ত আইপিএল আয়োজনের ব্যাপারে কেন্দ্রীয় সরকারের অনুমতির অপেক্ষায় রয়েছে বিসিসিআই।

Back to top button
Close