IPL-র মাঝেও পর্ণা-ফুলকির ধুন্ধুমার লড়াই, জলসাকে মাত দিতে জি বাংলার বিরাট চাল, TRP তে বড় ধামাকা

   

বাংলা হান্ট ডেস্ক : সপ্তাহের বৃহস্পতিবার আসা মানেই চাপা টেনশন কাজ করে সিরিয়ালপ্রেমীদের মধ্যে। কারণ সাধারণত এইদিনই প্রকাশ্যে আসে TRP তালিকা। যদিও চলতি সপ্তাহে একদিন পরেই এল কাঙ্খিত নম্বর (Target Rating Point)। IPL এবং লোকসভার সাঁড়াশি চাপে বেশ ভালোই সমস্যায় পড়ে গেছে ফুলকি-পর্নারা। নম্বরও কমেছে অনেকটাই‌।

সদ্যই ৩০০ পর্ব পার করেছে ফুলকি। অন্যদিকে পর্না-সৃজনও দেখতে দেখতে ৫০০ পর্ব পার করেছে। আপাতত এই দুইয়ের দাপটে অনেকটাই ম্রিয়মান বাকিরা। চলছে সমানে সমানে টক্কর। বিশেষ করে ফুলকির নতুন ট্র্যাক বেশ পছন্দ হয়েছে ভক্তদের। অন্যদিকে নিম ফুলের মধু-ও ভালোই ভালোবাসা পাচ্ছে ভক্তদের থেকে। বিশেষ করে পিকলুকে বাঁচাতে অন্তঃসত্ত্বা পর্না যেভাবে লড়ে যাচ্ছে, ভক্তদের কথায় তা অনবদ্য।

আর পর্ণার এই জীবনযুদ্ধের কাছে ফুলকির বক্সিং ম্যাচ খানিকটা পিছিয়েই পড়ল। ৭.৭ পয়েন্ট নিয়ে ফুলকিকে টপকে সেরার সেরা স্থানটি ছিনিয়ে নিল পর্না। যদিও ফুলকি খুব একটি পিছনে নেই। মাত্র ০.১ পয়েন্টের ব্যবধানে ৭.৬ নম্বর নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে এই মেগা। তালিকার তৃতীয় স্থানেই লাইন দিয়েছে জগদ্ধাত্রী স্বয়ম্ভূরাও। ৭.৫ পয়েন্ট নিয়ে তালিকার ৩ নম্বরে রয়েছে জ্যাস স্যানাল।

আরও পড়ুন : বেঙ্গালুরু বিস্ফোরণ কাণ্ডে বাংলা যোগ! কাঁথি থেকে গ্রেফতার ২ সন্দেহভাজন, যা বললেন মমতা….

অর্থাৎ চলতি সপ্তাহের TRP তালিকায় প্রথম তিনে স্টার জলসার কেউই নাম লেখাতে পারেনি। তালিকার চতুর্থ স্থানে জায়গা হয়েছে চ্যানেল সেরা ‘গীতা এলএলবি’। সিরিয়ালটির দখলে রয়েছে ৭.০ নম্বর। এরপরেই নাম রয়েছে শ্বেতা-রণজয়ের ‘কোন গোপনে মন ভেসেছে’। ৬.৯ নম্বর নিয়ে তালিকার পঞ্চম স্থানে রয়েছে এই মেগা। এরপর রয়েছে স্টার জলসার ‘কথা’ এবং তারপর জায়গা মিলেছে ‘অনুরাগের ছোঁয়া’র। ৫.৯ পয়েন্ট নিয়ে তালিকার সপ্তম স্থানে রয়েছে সিরিয়ালটি।

এক নজরে দেখে নিন চলতি সপ্তাহের সেরা ১০-এর তালিকা :

প্রথম- নিম ফুলের মধু (৭.৭)

দ্বিতীয়- ফুলকি (৭.৬)

তৃতীয়- জগদ্ধাত্রী (৭.৫)

চতুর্থ- গীতা এলএলবি (৭.০)

পঞ্চম- কোন গোপনে মন ভেসেছে (৬.৯)

ষষ্ঠ- কথা (৬.৪)

সপ্তম- অনুরাগের ছোঁয়া – (৫.৯)

অষ্টম- জল থই থই ভালোবাসা- – (৫.৬)

নবম- বঁধুয়া- (৫.২)

দশম- কার কাছে কই মনের কথা (৫.৪)

আরও পড়ুন : ‘বিরাট ম্যাজিক’! হার্দিকের সম্মান রক্ষায় মাঠে যা করলেন কোহলি, চোখে জল ভক্তদেরও

প্রসঙ্গত উল্লেখ্য, স্টারকে মাত দিতে কোনও কসরতই বাকি রাখছেনা জি বাংলা। গীতাকে টক্কর দিতে জি-র হাতের ট্রাম্পকার্ড অষ্টমী। ইতিমধ্যেই ‘অষ্টমী’র প্রথম ঝলক রীতিমত আলোড়ন ফেলেছে সোশ্যাল মিডিয়ায়। এখন টিআরপি তে কতটা কী প্রভাব ফেলে সেটা তো সময়ই বলবে।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর