বয়ফ্রেন্ড কে ফ্লাইং-কিস ছুঁড়তে গিয়ে মুখে থুতু দিয়ে ফেললেন তরুণী, ঘটে গেলো ধুন্ধুমার কান্ড

 

বাংলা হান্ট ডেস্ক :- এদিন ১১.৩০ টা নাগাদ কাঁকিনাড়া স্টেশনে ঘটে গেলো এই ঘটনাটি।রোববার সকালে ঘটা এই ঘটনাটি তে সাময়িক কিছু প্রতিক্রিয়া না ঘটলেও পরে এটিকে ঘিরে স্টেশন চত্বরে ভিড় জমে যায়।

বছর ২৪ এর সৌম্য আর বছর ২১ র মিলি ওদের সম্পর্ক দু বছর হলেও মিলির বাড়িতে কেউ জানেনা। দুজনের বাড়ি কাঁকিনাড়া হলেও স্টেশন এ নামার পর থেকে তারা দুজন আলাদাই হাঁটতো প্রসঙ্গত মিলির উদ্যোগেই এমনটা হতো।প্রথম দিকে এটি মেনে নিলেও পরে এসব সৌম্যর কাছে অসহ্যকর লাগতে থাকে।

 

সংবাদ সূত্রে পাওয়া খবর অনুযায়ী, এদিন সকালে সৌম্য স্টেশনে কলকাতা ফিরতে এলে সাথে করে মিলি কে নিয়ে আসে,একপ্রকার জোড় করেই মিলি আসতে বাধ্য হয়। ট্রেন ঢুকে যাওয়ার আগের মূহুর্তে হঠাৎই সৌম্য মিলির থেকে একটি ফ্লাইং-কিস চেয়ে বসেন আর এই সময়েই ঘটে যায় এই দুর্বিসহ ঘটনাটি।মিলি প্রথমে মানা করলেও পরে সৌম্যর জোড়াজুড়ি তে তার কাছে এসে করতে যায় ফ্লাইং-কিস আর সঙ্গে সঙ্গে এক গাদা থুতু এসে পড়ে সৌম্যর মুখে ও তার শার্টে।

এরপরেই হঠাৎ তার মানসিক ভারসাম্য স্থিতিশীলতা হারিয়ে ফেলে সৌম্য মিলি কে একটি চড় বসিয়ে দেন। পাল্টা মিলি ও ক্ষীপ্র গতিতে সৌম্যর যৌনাঙ্গে একটি লাথি মেরে বসেন। তারপরেই স্টেশন চত্বর জুড়ে জমে যায় সাধারণ জনতার ভিড়। তারা রীতিমত দুজনে হাতাহাতি তে নেমে পড়ে। পরে ওই অঞ্চলের ই বাসিন্দারা তাদের পরস্পর কে পরস্পরের থেকে সরিয়ে নিয়ে আসে এবং তারা পুলিশে খবর দেয়।

ঘটনা সম্পর্কে সৌম্য জানতে চাওয়া হলে, তিনি বলেন- ”ভালোই হয়েছে যা হওয়ার। আর পারছিলাম না এই মানসিক অশান্তি ভোগ করতে। দুবছর হয়ে গেছে এখনও বাড়িতে জানায়নি, রাতে মাঝে মাঝে ফোন ব্যস্ত থাকে। ও চিট করেছে আমায়”। বলতে বলতে কান্নায় ভেঙে পড়েন তিনি।

সৌম্যর মতামত সম্পর্কে মিলি কে জানতে চাওয়া হলে তিনি বলেন-”বেশ করিনি বলিনি বাড়িতে। ওর কোনও ভবিষ্যত আছে????? ভালো চাকড়ি তো জোটাতে পারেনা উল্টে আমায় সন্দেহ করে শুধু! আমার মা কোনোদিন আমার গায়ে হাত দেয়নি ওর বিরুদ্ধে আমি লিগালি স্টেপ নেবো”।

ঘটনাটি এভাবে তখন শান্ত হলেও পুলিশ দুজন কে থানায় নিয়ে যায় এবং একটি মহিলার গায়ে হাত তোলার অপরাধে সৌম্যর নামে প্রাথমিক একটি কেস ও সেখানে দায়ের হয়েছে। সোমবার সকালে তাকে কোর্টে পেশ করা হবে।

সম্পর্কিত খবর