পানিহাটিতে হাড়হিম করা ঘটনা, বিষ্ফোরণে উড়ল যুবকের হাত! তীব্রতা দেখে চাঞ্চল্য এলাকায়

   

বাংলা হান্ট ডেস্ক : বিরাট বিস্ফোরণ (Bomb Blast) ঘটে গিয়েছে পানিহাটিতে (Panihati)। সকাল বেলাতেই বোমার শব্দে কেঁপে ওঠে পানিহাটির পুরসভার দু’নম্বর ওয়ার্ডের তেজপাল নগর। স্থানীয়রা চটজলদি সেখানে গেলে দেখতে পান এক আহত যুবককে, যার ডান হাত বোমা বিস্ফোরণের কারণে উড়ে গিয়েছে। জিতেন্দ্র সাহু নামের যুবককে অত্যন্ত সংকটজনক অবস্থায় ভর্তি করা হয় কলকাতার একটি হাসপাতালে।

সকাল বেলাতেই বিস্ফোরণে কেঁপে ওঠে পুরো এলাকা। স্থানীয়রা জানান। গোটা পাড়া চমকে ওঠে শব্দের প্রকোপে। বিস্ফোরণের তীব্রতা এতটাই ছিল যে, বাড়ির একাংশ ভেঙ্গে পড়ে। সাথে সাথেই খবর যায় পুলিশে। আর তারপর পুলিশ এসে ওই যুবককে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে। সাথে সাথেই তাকে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করা হয়।

এদিকে বোমা বিস্ফোরণ নিয়ে সন্দেহ দানা বেঁধেছে। পুলিশ আপাতত তদন্ত চালাচ্ছে কিভাবে এই বিস্ফোরণ ঘটেছে তাই নিয়ে। পুলিশ সূত্রে খবর যে, সেখানে কোন অবৈধ কাজ চলছিল কিনা তারই খোঁজ নেওয়া হচ্ছে। শুধু তাই না, এও জানা যাচ্ছে যে, বাড়ি তল্লাশি করতে গিয়ে বেশ কিছু বোমাও উদ্ধার হয়েছে।

পুলিশ এসে তদন্তে নামে বোমা বিস্ফোরণের কারণ খুঁজতে গিয়ে। এখনো পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী সেখানে বোমা পাওয়া গিয়েছে। এরপর সেগুলো নিষ্ক্রিয় করতে নিয়ে যায় খড়দহ থানার পুলিশ। কিভাবে ওই বাড়িতে বিস্ফোরণ হয়েছে তারই খোঁজ চালাচ্ছে প্রশাসন। এছাড়া এর পিছনে কোন বড় চক্রের হাত রয়েছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

1699601369 panihati

এদিকে এলাকাবাসীরা জানান, বেলা ১১টার দিকে বিস্ফোরণ হয়। সেখানে জিতেন্দ্র সাহু মানে যুবককে উদ্ধার করে পুলিশ। এরপর তাকে প্রথমে সাগর দত্ত হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু সেখানে অবস্থার অবনতি হলে কলকাতার অন্য একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনা জুড়ে পুরো এলাকাতেই চাঞ্চল্য ছড়িয়েছে। এখনো অবধি পুরো এলাকাবাসী আতঙ্কের মধ্যে রয়েছেন।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর