‘রাধিরাজ’-এর ভাঙনই হল…! শেষ দিনের শ্যুটিং-এ আফসোসের সুর সোনামণির গলায়

বাংলা হান্ট ডেস্ক : শুরুটা দাপটের সঙ্গে হলেও বিরাট কিছু করে দেখাতে পারেনি স্টার জলসার ‘এক্কা দোক্কা’‌ (Ekka Dokka)। অবশেষে একবছর দু মাস পর বন্ধ করা হচ্ছে সিরিয়ালের ঝাঁপি। গত শনিবারেই সম্পন্ন হল সোনামণি সাহা (Sonamoni Saha), প্রতীক সেন (Pratik Sen), সপ্তর্ষি মৌলিক (Saptarshi Moulik) অভিনীত এই মেগার শেষ দিনের শ্যুটিং। এইদিন মন খারাপকে সঙ্গী করেই শট দিলেন রাধিকা।

এদিকে সিরিয়াল বন্ধের খবর শোনার পর থেকেই মন খারাপ ‘এক্কা দোক্কা’র একনিষ্ঠ ভক্তদের। পাশাপাশি মন খারাপ ‘রাধিরাজ’ ভক্তদেরও। কারণ গল্পের সূচনাটা হয়েছিল তাদের হাত ধরেই। দুই ডাক্তারি পড়ুয়ার টক্কর আর প্রেম নিয়ে শুরু হয়েছিল ম্যাজিক মোমেন্টসের এই মেগা। তবে গল্পের মোড় এমনভাবে বাঁক নেয় যে দিনে দিনে জটিল হয়ে ওঠে পরিস্থিতি।

লিড জুটির ভুল বোঝাবুঝি না মিটিয়ে আচমকাই প্রতীক সেনকে নিয়ে আসা হয়। পোখরাজকে সাইডে করে অনির্বাণই হয়ে ওঠে অঘোষিত নায়ক। আসলে ‘মোহর’ ম্যাজিকে ভর দিয়ে সিরিয়ালের টিআরপি ফেরানোর প্রয়াস করছিলেন নির্মাতারা। তবে হাল তো ফিরলোনা উলটে পরিস্থিতি এমন যে, সিরিয়ালটিকেই এবার বন্ধ করা হচ্ছে।

আরও পড়ুন : বিশ্বকর্মা পূজার আগে অগ্নিমূল্য বাজার, রেকর্ড দামে বিকোচ্ছে ইলিশ-চিকেন

অনেকেই তো বলছে রাধিরাজ জুটির ভাঙনই কাল হল এক্কা-দোক্কার। এই বিষয়ে কথা বলতে গিয়ে মুখ খুলেছেন খোদ নায়িকা। এক সাক্ষাৎকারে সোনামণি জানান, ‘হয়ত করেছে। মাঝখানে যখন কমলিনীর প্রবেশ ঘটল, তখন থেকে টিআরপি-র একটা বড় অঙ্ক পড়তে থাকল’। এসবের পাশাপাশি ভক্তদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘সকলকে অসংখ্য ধন্যবাদ, আগামিদিনেও এইভাবেই পাশে চাই।’

আরও পড়ুন : জওয়ান সফল হতেই নড়েচড়ে বসলেন রাম চরণ! ছবি মুক্তির আগেই বড় সিদ্ধান্ত নিলেন নির্মাতারা

pratik sen

শেষদিনের শ্যুটিং-এ গ্রুপ ফটোতে ধরা দিলেন সপ্তর্ষি মৌলিকও। প্রসঙ্গত উল্লেখ্য, আগামী ২৪ সেপ্টেম্বর রাত ৯ টায় শেষবারের মত সম্প্রচারিত হবে ‘এক্কা দোক্কা’। এরপর ২৫ সেপ্টেম্বর অর্থাৎ আগামী সোমবার থেকে রাত্রি ৯ টার স্লটে আসছে অপরাজিতা আর অনুষার গল্প ‘জল থই থই ভালোবাসা’। এদিকে সোনামণির কথা বললে, এখন ছোটপর্দা থেকে খানিকটা দূরেই থাকবেন তিনি।