এ যেন যকের ধন! লাখ লাখ টাকার হদিশ পাওয়া গেল নিউটাউনের ফ্ল্যাটে, ইডির হাতে চমকে দেওয়া তথ্য

   

বাংলাহান্ট ডেস্ক : ইডি আধিকারিকেরা নিউটাউনের একটি ফ্ল্যাট থেকে লক্ষ লক্ষ টাকা উদ্ধার করলেন। ইডি ঝাড়খণ্ডের গেমিং অ্যাপ অভিযোগের মামলায় গ্রেপ্তার করেছে দুজনকে। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারিকেরা এই ঘটনার তদন্তের জন্য বুধবার কেষ্টপুরের একটি ভাড়াবাড়িতে হানা দেন। সেখান থেকে নগদ প্রায় ২ কোটি টাকা উদ্ধার করা হয়।

এই ঘটনায় এবার নিউটাউন থেকে দুজনকে গ্রেপ্তার করা হল। ধৃতদের নাম সন্তোষ যাদব এবং সাগর যাদব। ইডি সূত্রে খবর, সাগর ঝাড়খণ্ডের গেমিং অ্যাপ কান্ডের অন্যতম এক অভিযুক্ত। ধৃত সন্তোষ যাদব তারই বন্ধু। এরা সকলেই ঝাড়খণ্ডের বাসিন্দা। তবে থাকতেন কলকাতায়। ধৃতদের কাছ থেকে গোয়েন্দারা উদ্ধার করেন কয়েক লক্ষ টাকা।

আরও দেখুন: শনিবার থেকে বাংলায় পথ চলা শুরু অমৃত ভারত এক্সপ্রেসের! জেনে নিন কত ভাড়া পড়বে এই ট্রেনের

ঝাড়খন্ডে গেমিং অ্যাপ সংক্রান্ত দুর্নীতির অভিযোগ জমা পড়ে। এই ঘটনার তদন্তে নেমে ইডি বুধবার হানা দেয় কেষ্টপুরে। কেষ্টপুরের এক ব্যক্তির বাড়ি থেকে নগদ ১ কোটি ৮৫ লক্ষ টাকা উদ্ধার করা হয়। রবিন নামের ওই ব্যক্তিটির বাড়ি থেকে এই বিপুল পরিমাণ টাকা উদ্ধার করে গোয়েন্দা সংস্থা ইডি।

আরোও পড়ুন : মহাকাশেও ‘গোয়েন্দাগিরি’ করবে ভারত, উপগ্রহ নিয়ে নয়া ঘোষণা ISRO’র! শুনে চমকে যাবেন

গোয়েন্দারা টাকার পাশাপাশি রবিনের বাড়ি থেকে উদ্ধার করেন মোবাইল ফোন ও এটিএম কার্ড। এই একই ঘটনার তদন্তে নিউ টাউনে ইডি অফিসারেরা আজ হানা দেয়। গেমিং অ্যাপ কাণ্ডে নিউ টাউন থেকে গ্রেপ্তার করা হয় দুজনকে। অন্যদিকে, বৃহস্পতিবার কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা কলকাতার ৯টি জায়গায় তল্লাশি চালিয়েছে।

1703844573 1703760100 ed

গতকাল ইডি অফিসারেরা হানা দেন আলিপুরের একটি আবাসনে, মানিকতলা, গণেশচন্দ্র অ্যাভিনিউ, বড়বাজার, ডালহৌসি অঞ্চলের একটি অফিস, সল্টলেকের বেঙ্গল কেমিক্যালসে। যদিও জানা গেছে ঝাড়খণ্ডের ঘটনার সাথে এই অভিযানের কোনও সম্পর্ক ছিল না।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর