টাইমলাইনটেক নিউজভারত

SBI গ্রাহকদের জন্য সুখবর! Debit Card ছাড়াই এবার এভাবে ATM থেকে তুলতে পারবেন টাকা

বাংলাহান্ট ডেস্কঃ ডেবিট কার্ডের মাধ্যমে এটিএম থেকে টাকা তোলার দিন শেষ হতে চিলেছে। এবার আপনি এটিএম থেকে ডেবিট কার্ড ছাড়াই টাকা তুলতে পারবেন। আর এই সুবিধা ভোগ করবেন এসবিআই গ্রাহকরা।

SBI-র তরফে জানানো হয়েছে Debit Card ছাড়াই ATM থেকে টাকা তোলার ব্যবস্থা কর্যকর করা হয়েছে। তবে এর জন্য শুধুমাত্র আপনাকে শুধুমাত্র SBI Yono App টি মোবাইলে রাখতে হবে।

Debit Card ছাড়াই ATM থেকে টাকা তুলতে পারবেন SBI গ্রাহকরা!

এই Yono App মোবাইলে রাখলে শুধুমাত্র Debit Card ছাড়াই টাকা তোলার সুবিধা পাবেন না, সঙ্গে পাবেন কার্ড ছাড়াই কেনাকাটা করার সুযোগ। State Bank Of India-র তরফে জানানো হয়, এর ফলে Debit Card ক্লোনিং বা স্কিমিংয়ের মত জালিয়াতিতে ঝুঁকি আর থাকবে না।

SBI customers can withdraw money from ATM without Debit Card!

ATM লেনদেনকে আরও সুরক্ষিত করতেই এই পদক্ষেপ বলে জানায় SBI । SBI Yono-র মাধ্যমে আর্থিক লেনদেন হয়ে উঠবে নিরাপদ। ব্যাঙ্কের তরফে এও জানানো হয়,দেশের প্রায় ১৬ হাজারেরও বেশি ব্যাঙ্ক থেকে SBI গ্রাহকরা ডেবিট কার্ড ছাড়াই টাকা তুলতে পারবেন। যেগুলোকে বলে Yono Cash Point ।

তবে এই পরিষেবা উপভোগ করতে গেলে গ্রাহককে Yono App-র মাধ্যমে দুবার ভেরিফিকেশন পর্ব মেটাতে হবে। Yono App এ গ্রাহকদের প্রথমে নিজের প্রোফাইল লগইন করতে হবে। তারপর এই App-র মাধ্যমে Cash Withdrawl করতে গেলে গ্রাহকদের একটি পিন তৈরি করতে হবে। গোটা প্রক্রিয়াটাই ঝঞ্ঝাট মুক্ত।

এর মাধ্যমে গ্রাহকরা দিনে সর্বোচ্চ ২০ হাজার টাকা পর্যন্ত তুলতে পারবেন। এবং সঙ্গে Yono App থাকা মোবাইলটি আর OTP টি রাখতে হবে।

Related Articles

Back to top button