রাহুলের সঙ্গে মিটমাট হলেও ‘A’ ট্যাটু নিয়ে ঘুরছেন প্রিয়াঙ্কা, কারণ জানলে চমকে উঠবেন

বাংলা হান্ট ডেস্ক : রাজ চক্রবর্তীর হাত ধরে গ্ল্যামার দুনিয়ায় নাম লিখিয়েছিলেন রাহুল (Rahul Banerjee) প্রিয়াঙ্কা (Priyanka Sarkar)। আজ থেকে বছর ১৫ আগে মুক্তিপ্রাপ্ত ছবি ‘চিরদিনই তুমি যে আমার’ আজও দর্শকদের মনের মণিকোঠায় সযত্নে তোলা রয়েছে। আর সেই সাথে রয়েছে রাহুল পল্লবীর নাম। দুজনের প্রেমের উপাখ্যানও কোনও সিনেমার গল্পের চেয়ে কম কিছু নয়। প্রেম-বিয়ে-ডিভোর্স তারপর আবার প্রেম নিয়ে তাদের গল্প বেশ উত্তেজনায় ভরা।

   

প্রথম ছবির শুটিং করতে গিয়েই একে অপরকে মন দিয়ে বসেন রাহুল প্রিয়াঙ্কা। চটজলদি বিয়েও করে ফেলেন। এরপরেই তাদের কোলে আসে ছেলে সহজ। তবে তারপর থেকেই জটিল হয়ে ওঠে তাদের বৈবাহিক জীবনের গল্প। ঝগড়া ঝামেলা এমন পর্যায়ে পৌঁছে যায় যে দুজনেই ডিভোর্সের আর্জি নিয়ে পৌঁছে যায় আদালতে। সেই থেকেই চলছিল দীর্ঘ টানাপোড়েন।

তবে দুজনেই এই ঝগড়ার রাশ টেনেছেন গত বছর। পাপারাজ্জিদের ক্যামেরা আবারও ফ্রেমবন্দি করতে শুরু করে তাদের। মাঝে মধ্যেই একসাথে সময় কাটাতে দেখা যায় তাদের। কিছুদিন আগেই ছেলে সহজকে নিয়ে দুজনের একটা ছবি শেয়ার করে ক্যাপশনে রাহুল লিখেছিলেন, ‘নতুন শুরু’। আর তারপরেই চলতি বছরে শোনা যায় বিচ্ছেদের ভাবনা থেকে সরে এসেছেন এই তারকা দম্পতি।

কিছুদিন আগেই রাহুল এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘আমরা সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে আবার একত্রিত হয়েছি।’ তিনি সক্কলকে জানিয়ে দেন, ‘আমরা একসাথে থাকছি। আমি খুব শীঘ্রই প্রিয়াঙ্কার বিল্ডিংয়ে একটি ফ্ল্যাট কিনছি। উভয় পক্ষের কিছু আইনি জটিলতা ছিল, যা নিষ্পত্তি করা হয়েছে।’ তবে এসবের মধ্যেই সকলের নজর কাড়ছে প্রিয়াঙ্কার পিঠে লেখা ‘A’ ট্যাটুটি। প্রায়শই পিঠকাটা পোশাকে এই ট্যাটুটিকে ফ্লন্ট করেন নায়িকা। তবে এই ‘A’ অক্ষরের ট্যাটু কার জন্য করা?

priyanka sarkar embarks on a bollywood journey

আসলে ছেলের নামের আদ্যাক্ষর S দিয়ে। অন্যদিকে বরের নাম শুরু হয় ‘R’ দিয়ে। এমতাবস্থায় ‘A’ দিয়ে লেখা ট্যাটু কার জন্য সেটাই ভাবছেন ভক্তরা। যদিও এর সদুত্তর এখনও পাওয়া যায়নি তবে অনেকেরই ধারণা যেহেতু রাহুলের অপর নাম অরুণোদয় বন্দ্যোপাধ্যায় তাই হতে পারে সেই নাম দিয়েই নিজের পিঠে ট্যাটু করিয়েছেন নায়িকা।

সম্পর্কিত খবর