টাইমলাইনভারতভাইরালভিডিও

লাভ জিহাদঃ ফরিদাবাদে প্রকাশ্য দিবালোকে তরুণীকে গুলি করে খুন করার ভিডিও ভাইরাল স্যোশাল মিডিয়ায়

বাংলাহান্ট ডেস্কঃ আবারও প্রকাশ্যে এল লাভ-জিহাদের অভিযোগ। ফরিদাবাদে (faridabad) প্রকাশ্য দিবালোকে বছর ২১-এর তরুণীকে গুলি করল এক যুবক। ভরদুপুরে এই ঘটনায় শিউরে উঠল পথ চলতি মানুষেরা। হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো সম্ভব হয়নি ওই তরুণীকে। সিটিটিভি ক্যামেরায় গুলি করার সম্পূর্ণ দৃশ্য ধরা পড়ে। সেই ভিডিও ভাইরাল (viral video) হয়ে যায় স্যোশাল মিডিয়ার পর্দায়।

সোমবার হরিয়ানার ফরিদাবাদে মিল্ক প্ল্যান্ট রোডের আগরওয়াল কলেজ থেকে বাড়ি ফিরছিলেন বছর ২১-এর নিকিতা তোমর। নিকিতা কলেজের বি.কমের ফাইনাল ইয়ারের ছাত্রী ছিলেন। পরিবারের বক্তব্য, প্রেমের প্রস্তাবে রাজী না হওয়াতেই নিকিতার এই পরিণতি। ঘটনার তদন্তে নেমে অভিযুক্ত তৌসিফকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পূর্বেও একবার ২০১৮ সালে অভিযুক্ত যুবকের নামে অপহরণের অভিযোগ দায়ের করেছিলেন মৃতা তরুণীর পরিবার। কিন্তু পরবর্তীতে অভিযোগ তুলে নেওয়া হয়। তবে এই ঘটনার জেরে নতুন করে আবারও অভিযোগ দায়ের করা হয়েছে।

ঘটনাস্থল থেকে পাওয়া সিসিটিভি ফুটেজে দেখা যায়, একটি গাড়ি অনেকক্ষণ থেকে ঘটনাস্থলে অপেক্ষা করছিল। নিকিতা কলেজে পরীক্ষা দিতে গিয়েছিল বলে জানা যায়। সেখানে কলেজ থেকে বেরিয়ে নিকিতা এবং অন্য এক যখন তরুণী রাস্তা দিয়ে যখন যাচ্ছিলেন, তখন আচমকাই গাড়ি থেকে ওই দুই যুবক নেমে তাদের জোড় করে গাড়িতে তোলার চেষ্টা করে। কিন্তু গাড়িতে তুলতে অপারক হওয়ায়, পয়েন্ট ব্ল্যাক রেঞ্জ থেকে নিকিতার মাথায় গুলী চালায় অভিযুক্ত যুবক। মুহূর্তের মধ্যে মাটিতে লুটিয়ে পড়ে নিকিতা। সঙ্গে সঙ্গেই সেখান থেকে চম্পট দেয় অভিযুক্ত যুবকেরা। এই ভিডিও ভাইরাল হয়ে যায় স্যোশাল মিডিয়ায়।

এই লাভ জিহাদের ঘটনার প্রতিবাদে স্থানীয় বাসিন্দারা ফরিদাবাদ মথুরা রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন। অভিযুক্ত যুবকের ফাসির দাবি তোলেন মৃতার মা। হরিয়ানা সরকার স্পেশাল ইনভেস্টিগেশন টিমকে তদন্তের নির্দেশ দিয়েছে। তদন্তে নেমে পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত যুবকের বাড়ি মেওয়াট এলাকায়। তাদের দুজনের আগে থাকতেই পরিচয় ছিল।

Related Articles

Back to top button