টাইমলাইনভাইরাল

লুডো খেলায় চিটিং করেছে বাবা, সটান আদালতে গিয়ে অভিযোগ জানাল মেয়ে

মধ্যপ্রদেশ : করোনা লকডাউনে যখন সকলেই ঘরবন্দী হয়ে পড়েছিল তখন অবসর নির্বাহের উপায় হিসাবেই অনেকেই আপন করে নিয়েছিল লুডোকে (ludo)। অনলাইন হোক বা অফলাইন লুডো খেলার ধুম পড়ে গিয়েছিল দেশ জুড়ে।

আমরা সকলেই জানি লুডো খেলা মানেই কম বেশি ঝগড়া। কিন্তু লুডো খেলা নিয়ে ঝগড়া গড়িয়েছে আদালত পর্যন্ত, এমন খবর শুনেছেন কি কখনো? এমনটাই করল মধ্যপ্রদেশের এক মেয়ে। লুডো খেলায় বাবার প্রতারণা করেছেন এই অভিযোগ নিয়ে সে সোজা দ্বারস্থ হল আদালতের।

সংবাদ সংস্থা ANI সূত্রে খবর, বেশ কয়েকদিন আগে বছর চব্বিশের ঐ তরুণী বাবা ও ভাইবোনদের সাথে লুডো খেলছিলেন। খেলা চলাকালীন তরুণীর এক পাকা ঘুটি কেটে দেন তার বাবা। বাবা তার পাকা ঘুটি কাটতে পারেন এই কথা দুঃস্বপ্নেও ভাবতে পারেন নি তিনি। আর এই বিশ্বাস ভঙ্গের অভিযোগে আদালতের দ্বারস্থ হয়েছে সে।

সরিতা নামের আদালতের এক পরামর্শদাতা জানিয়েছেন, “সে (তরুণী) বলেছিলেন যে তিনি তার বাবার উপর এতটা ভরসা করেছেন এবং প্রতারণা করবেন বলে আশা করেননি। আমরা তার সাথে ৪ টি কাউন্সেলিং সেশন করেছি,”

ঐ মেয়ের আরো বক্তব্য লুডো খেলায় তার বাবা তাকে পরাজিত করতে গিয়ে সে তার প্রতি শ্রদ্ধা হারিয়েছে। তিনি মনে করেন তার সুখের জন্য তার পিতার খেলাটিতে হেরে যাওয়া উচিত ছিল। তবে জানা যাচ্ছে ৪ টি কাউন্সেলিং সেশনের পরে তিনি এখন ইতিবাচক বোধ করছেন।

 

Back to top button