টাইমলাইনভারতভাইরাল

মেয়ে DSP, কাজে যোগ দিতেই স্যালুট গর্বিত পুলিশ ইন্সপেক্টর বাবার : viral photo

Viral photo : সম্পর্ক বাবা ও মেয়ের। কিন্তু পদমর্যাদায় বাবার থেকে অনেকটাই এগিয়ে তার কন্যা রত্ন। তাই প্রথম দিন কাজে যোগ দিতেই প্রথামাফিক তাকে স্যালুট করল গর্বিত বাবা। অন্ধ্রপ্রদেশ পুলিশের তরফ থেকে এই দৃশ্যটি টুইট করা হয়েছে। সামাজিক মাধ্যমে তুমুল ভাইরাল হয়েছে সেই ছবি।

অন্ধ্রপ্রদেশের একটি থানায় সার্কেল ইন্সপেক্টর হিসাবে দ্বায়িত্ব পালন করছেন শ্যাম সুন্দর। সেখানেই ডেপুটি সুপারিনটেন্ডেন্ট অফ পুলিশ হিসাবে যোগ দিয়েছে কন্যা জেসি প্রসান্তি। কাজে যোগ দিতেই কন্যাকে স্যালুট ঠুকে অভিবাদন জানিয়েছেন গর্বিত পিতা৷ আর সেই বিরল মুহূর্ত ক্যামেরাবন্দী করেছেন থানার অন্যান্যরা।

প্রতি বাবা মা চান, সন্তানেরা তার থেকে এগিয়ে যাক। শ্যাম সুন্দরেরও তাই ইচ্ছে ছিল। পদমর্যাদায় অনেকটাই এগিয়ে তার কন্যা যখন কাজে যোগ দিলেন তখন ব্যক্তিগত সম্পর্ক ভুলে গিয়ে তাকে অভিবাদন জানালেন বাবা।

গর্বিত বাবা বলছেন, কর্তব্যরত অবস্থায় প্রথমবার সামনাসামনি হয়েছেন তারা। মেয়ে তার থেকে সিনিয়র। তাই প্রথামাফিক তাকে অভিবাদন জানিয়েছেন পিতা। একসাথে কাজ করতে পারায় তিনি গর্বিত।

অন্ধ্রপ্রদেশ পুলিশ এই ছবি টুইট করে ক্যাপশনে লিখেছে, #APPolice1stDutyMeet brings a family together! Circle Inspector Shyam Sundar salutes his own daughter Jessi Prasanti who is a Deputy Superintendent of Police with pride and respect at #IGNITE which is being conducted at #Tirupati.
A rare & heartwarming sight indeed!

Back to top button