টাইমলাইনভারত

বড় খবরঃ রাজ্যের ক্যাবিনেট মিনিস্টারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ!

বাংলা হান্ট ডেস্কঃ মহারাষ্ট্রের ক্যাবিনেট মিনিস্টার ধনঞ্জয় মুণ্ডের বিরুদ্ধে এক গায়িকা ধর্ষণের অভিযোগ করেছেন। যুবতী মুম্বাইয়ের ওশিভরা থানায় অভিযোগ দায়ের করেছেন। থানার বরিষ্ঠ পুলিশ আধিকারিক দয়ানন্দ বাঙ্গার যুবতীর তরফ থেকে অভিযোগ পেয়েছেন বলে জানিয়েছে। গায়িকা রাজ্যের মন্ত্রীর বিরুদ্ধে FIR দায়ের না করার অভিযোগ নিয়ে ট্যুইট করেছিলেন, যদিও এখনো পর্যন্ত ধনঞ্জয়ের বিরুদ্ধে পুলিশ কোনও অ্যাকশন নেয়নি।

Dhananjay Munde 1 Bangla Hunt Bengali News
Dhananjay Munde

গায়িকা অভিযোগ করে বলেন যে, ১৯৯৭ সালে তিনি নিজের বোনের বাড়ি ইন্দোরে গিয়েছিলেন। তখন তিনি মাত্র ১৬ থেকে ১৭ বছরের ছিলেন। মুণ্ডে তাঁর বোন করুণা শর্মার সাথে সাথে ১৯৯৮ সালে প্রেম করে বিয়ে করে। ২০০৬ সালে তাঁর বোন যখন ডেলিভারির জন্য ইন্দোর গিয়েছিল, তখন গায়িকা বাড়িতে একলা ছিল।

সেই সময় মুণ্ডে রাতের অন্ধকারে তাঁর বাড়িতে গিয়ে ইচ্ছের বিরুদ্ধে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। যুবতী অভিযোগ করে বলেন যে, মুণ্ডে লাগাতার তাকে বলিউড সিনেমায় চ্যান্স পাইয়ে দেওয়ার নাম করে শারীরিক সম্পর্ক করত। জানিয়ে দিই, এর আগে রাজ্যের এনসিপির যুব সংগঠনের সভাপতি মেহবুব শেখের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছিল। সেই মামলা শান্ত হতে না হতেই এনসিপি নেতা ধনঞ্জয় মুণ্ডের বিরুদ্ধেও ধর্ষণের অভিযোগ উঠল।

যুবতীর অভিযোগের পর ধনঞ্জয় মুণ্ডে সাফাই দিয়ে বলেন, ধর্ষণের অভিযোগ একদম মিথ্যে। যদিও তিনি গায়িকার বোনের সাথে সম্পর্কের কথা স্বীকার করেন। মুণ্ডে বলেন, ২০০৩ থেকে ওঁর বড় বোনের সাথে আমার সম্পর্ক আছে। আর এটা আমার পরিবার, আমার স্ত্রী আর আমার বন্ধুরাও জানে। কিন্তু গায়িকা যুবতী ২০১৯ থেকে আমার থেকে টাকা চেয়ে আমাকে ব্ল্যাকমেল করছে। ওঁর ভাইও এই ষড়যন্ত্রে সামিল আছে।

Back to top button