টাইমলাইনকলকাতা

শোভনের ফোন থেকে অশ্লীল মেসেজ এসেছে! অভিযোগে পুলিশের দ্বারস্থ রত্না চট্টোপাধ্যায়

বাংলা হান্ট ডেস্ক : শোভন চট্টোপাধ্যায় এবং রত্না চট্টোপাধ্যায় সম্পর্কের টানাপড়েন কারও কাছে অজানা নয়। কয়েক বছর ধরে যেভাবে বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে শোভন চট্টোপাধ্যায়ের সম্পর্ক নিয়ে নতুন সমীকরণ তৈরি হয়েছে তা নিয়ে বারবার অভিযোগে সরব হয়েছিলেন রত্না চট্টোপাধ্যায়। এমনকি শোভন ও রত্না চট্টোপাধ্যায় সম্পর্ক আদালত অবধি গড়িয়েছে। তবে এবার শোভনের ফোন থেকে অশ্লীল মেসেজ আসার অভিযোগ তুলে থানার দ্বারস্থ হলেন রত্না চট্টোপাধ্যায়।

বেহালা পর্ণশ্রী থানায় রত্না চট্টোপাধ্যায় অভিযোগ দায়ের করে জানিয়েছেন তাঁকে শোভন চট্টোপাধ্যায়ের ফোন থেকে মেসেজ করে গালাগালি দেওয়া হয়েছে। যদিও অভিযোগ অস্বীকার করেন শোভন চট্টোপাধ্যায়। রত্না চট্টোপাধ্যায়ের অভিযোগ, ভাইফোঁটার দিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কালীঘাটের বাড়ি থেকে বেরনোর পর শোভন চট্টোপাধ্যায়ের ফোন থেকে অশ্লীল মেসেজ আসে রত্না চট্টোপাধ্যায়ের ফোনে এর পরই তিনি থানার দ্বারস্থ হন

যদিও রত্না চট্টোপাধ্যায়ের সমস্ত অভিযোগ উড়িয়ে শোভন চট্টোপাধ্যায় জানিয়েছেন বিবাহ বিচ্ছেদের মামলা ছাড়ার সময় থেকে তিনি রত্নার ফোন নম্বর ব্লক করে দিয়েছেন।এ ধরনের মিথ্যা অভিযোগ দায়ের হলে পরবর্তীকালে আইনি পদক্ষেপ নেবেন তিনি এমনটাই হুঁশিয়ারি দিয়েছেন।

অন্যদিকে, বিজেপিতে শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের ভিত একেবারেই নড়বড়ে। যদিও প্রথম থেকেই সে ভাবে শক্তপোক্ত ছিল না কারণ দলে যোগ দেওয়ার পর থেকে যেভাবে বিজেপি নেতৃত্বদের কাছ থেকে কটাক্ষ শুনতে হয়েছে তাতে বৈশাখী বন্দ্যোপাধ্যায় বেশ কয়েকবার মুখ খুলতে বাধ্য হয়েছিলেন তবে এবার বোধ হয় তাঁদের তৃণমূলে যোগ দেওয়ার সময় এসেছে তাই কয়েক দিন আগেই তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখাও করেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। যদিও এখনও অবধি যোগ দেওয়া নিয়ে তৃণমূলের তরফ থেকে উচ্চবাচ্য শোনা যায়নি।

Related Articles

Back to top button