ফের রংমিলান্তি পোশাকে ধরা দিলেন শোভন-বৈশাখী! কোথায় চললেন এই হিট জুটি? তুঙ্গে শোরগোল

   

বাংলাহান্ট ডেস্ক : এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় (Social media) ফের একবার ভাইরাল শোভন-বৈশাখী জুটি। সাথে রয়েছে বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের মেয়ে মহুলও। এই ছবিতে দেখা যাচ্ছে বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের (Baishakhi Banerjee) সেজেছেন দুধে-আলতা রঙা সিল্কের ভারী কাজের শাড়ি ও সোনার গয়নায়। বৈশাখীর কাপড়ের সাথে রং মিলিয়ে জামা পড়েছেন শোভন চট্টোপাধ্যায় (Sovon Chottopadhyay)।

পাশাপাশি বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের কন্যা মহুলও পড়েছেন ওই একই রঙের পোশাক। বর্তমান সোশ্যাল মিডিয়ায় অন্যতম আলোচিত এক জুটি হল শোভন ও বৈশাখী। তাদের মেলামেশা ও পোষাক পরিচ্ছদ সব সময় মন কেড়েছে আমজনতার। বৈশাখী বন্দ্যোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ। তিনি তার জীবনের বিভিন্ন মুহূর্ত শেয়ার করে নেন তার অনুরাগীদের সাথে।

সম্প্রতি একগুচ্ছ ছবি তিনি সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছেন। ছবিগুলির ক্যাপশনে বৈশাখী লিখে দিয়েছেন যে এগুলি তার কন্যা মহুলের বন্ধুর জন্মদিনের পার্টির। রং মেলানো পোশাক পড়ে এই তিনজনই রীতিমতো সারা ফেলে দেন পার্টিতে। পার্টিতে উপস্থিত সবাই এই তিনজনের ছবি তুলতে শুরু করেন। মহুলও এদিন শোভন-বৈশাখীর পোশাকের সাথে রং মিলিয়ে লং ড্রেস পড়েছিল।

sovan baishakhi

পার্টিতে উপস্থিত বিভিন্ন মানুষের সাথে ছবিও তোলেন শোভন ও বৈশাখী। সাধারণ ফটো ও সেলফি তুলতে স্বাভাবিকভাবেই সবার মধ্যে শুরু হয় উন্মাদনা। একগুচ্ছ ছবি বৈশাখী বন্দ্যোপাধ্যায় তার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। সেই ছবিগুলিতে দেখা যাচ্ছে, যেমন তিনি শোভন চট্টোপাধ্যায় ও তাদের কন্যার সাথে ছবি তুলেছেন, তেমনই তিনি ওই পার্টিতে আগত বিভিন্ন অতিথি ও পরিবারের সাথেও হাসিমুখে ছবি তুলেছেন।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর