৭ দিনও টিকল না চতুর্থ বিয়ে! বিয়ের নেশা কাটতেই নেশামুক্তি কেন্দ্রে ‘সারেগামাপা’ খ্যাত নোবেল

বাংলা হান্ট ডেস্ক: চতুর্থ বিয়ে সাতদিনও টিকল না বাংলাদেশের সঙ্গীতশিল্পী নোবেলের (Mainul Ahsan Noble)। ফিরে গেলেন তাঁর নতুন স্ত্রী ফারজানা আরশি (Farzan Arshi)। আর নোবেল গেলেন‌ নেশামুক্তি কেন্দ্রে।

   

দিনকয়েক আগেই ‘সারেগামাপা’ খ্যাত সঙ্গীত শিল্পী নোবেলের চতুর্থ বিয়ের খবর সমাজ মাধ্যমে প্রকাশিত হয়। নোবেল নিজেই তাঁর ফেসবুক প্রোফাইলে নতুন স্ত্রী ফারজানা আরশির সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করে জানান, তাঁরা বিয়ে করেছেন। কিন্তু এবার জানা গেল ফারজানা তাঁর বাড়িতে ফিরে গিয়েছেন। বিয়ের পরও পরিস্থিতি বদলায়নি। বরং দিন দিন আরও মাদকাসক্ত হয়ে পড়ছিলেন নোবেল। সেই কারণেই তাঁর পরিবারের তরফে ঢাকার কাছাকাছি একটি মাদকাসক্ত পুনর্বাসনকেন্দ্রে ভর্তি করানো হয়েছে নোবেলকে।

যদিও ফারজানা ফেসবুকে (Facebook) জানিয়েছেন, ‘আমি আমার বাড়ি খুলনাতে আছি। না জেনে উল্টোপালটা খবর ছড়াবেন না প্লিজ। আজকে যদি আমি নাদিমের সঙ্গে সব কিছু শেষ করে যেতাম, তা হলে কেউ কিছুই জানতে পারত না? আমি কি এতটাই বোকা? আমি জানি না যে, নোবেল এই ছবি পোস্ট করলে কতটা ঝামেলা হবে? বিশ্বাস করুন এ সবে আমার হাত ছিল না।’ উল্লেখ্য, ফারজানার স্বামী ফুড ব্লগার নাদিম আহমেদ।

নোবেলের চতুর্থ বিয়ের খবর প্রকাশ্যে আসতেই তাঁর তৃতীয় স্ত্রী সালসাবিল বলেন, ‘খুলনার এক জন ফুড ব্লগার নাদিম আহমেদের সঙ্গে সাত বছরের প্রেম ছিল তাঁর স্ত্রী আরশির। ২০২১ সালের শুরুতে বিয়ে করেন তাঁরা। দুই বছরের সংসার তাঁদের। সে সব বাদ দিয়ে নোবেলের কাছে চলে এসেছে মেয়েটি।’

noble man

সালসাবিল আরও বলেন, তাঁর সঙ্গে নাদিম আহমেদের কথাও হয়েছে। তিনি স্ত্রীকে ফিরে পেতে সবার সহযোগিতা চান। সালসাবিল সন্দেহ প্রকাশ করে বলেন, ‘আরশি ডিভোর্স (Divorce) দিয়েছে কি না এ রকম কোনও তথ্য নেই। নোবেল মেয়েটিকে জোর করে তুলেও নিয়ে আসতে পারে। তবে এই সম্পর্ক কত দিন থাকে সেটাই দেখার বিষয়।’ আর এরপরই জানা গেল, নোবেলের সঙ্গে ফারজানার বিবাহবিচ্ছেদের বিষয়টি। যদিও নোবেলের দাবি, তাঁরা বিয়ে করেছেন। অন্যদিকে, ফারজানা বলছেন, তাঁরা বিয়ে করেননি। কিন্তু নেটমাধ্যমে প্রকাশ হওয়া ছবি অন্য কথাই বলেছে।

 

 

সম্পর্কিত খবর