কলকাতাখেলাটাইমলাইনফুটবল

স্যোসাল মিডিয়া পোস্টে মোহনবাগানের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন আইলিগ জয়ের নায়ক ফ্রান গঞ্জালেজ

বাংলা হান্ট ডেস্কঃ গতবার মোহনবাগানের আই লিগের নেপথ্যে ছিলেন স্প্যানিশ তারকা ফ্রান গঞ্জালেস। মোহনবাগানকে আইলিগ চ্যাম্পিয়ান করার পেছনে বড় অবদান রেখেছিলেন তিনি, হয়ে উঠেছিলেন সমর্থকদের নয়নের মনি। মোহনবাগান সমর্থকরা তাকে ভালোবেসে ‘বস’ বলে ডাকতেন।

গতবারের আই লিগ চ্যাম্পিয়ন এর নায়ক এবার মোহনবাগানে উপেক্ষিত। মোহনবাগানের সঙ্গে এখনও পর্যন্ত এক বছরের চুক্তি রয়েছে ফ্রান গঞ্জালেসের কিন্তু ইতিমধ্যেই গঞ্জালেসের সঙ্গে সমস্ত প্রকার যোগাযোগ বন্ধ করে দিয়েছেন মোহনবাগান ক্লাব কর্তৃপক্ষ। মোহনবাগান ক্লাব কর্তাদের এমন ব্যবহারেই চটেছেন ফ্রান গঞ্জালেজ। ইতিমধ্যে তিনি সোশ্যাল মিডিয়ায় নিজের ক্ষোভ উগরে দিয়েছেন।

গতবছর আইলিগ শুরুর আগে স্প্যানিশ তারকা ফ্রান গঞ্জালেসের সঙ্গে দুই বছরের চুক্তিবদ্ধ হয় মোহনবাগান ক্লাব। সেই চুক্তির এক বছরের মেয়াদ শেষ হয়ে গিয়েছে, এখনও এক বছর মেয়াদ বাকি রয়েছে। অপরদিকে মোহনবাগান-এটিকে সংযুক্তিকরণ এর ফলে এই বছর আইএসএল খেলবে মোহনবাগান। ইতিমধ্যেই আইএসএলের আটজন ফুটবলার কনফর্ম হয়ে গিয়েছে মোহনবাগানে। তবে চুক্তি থাকলেও এখনো পর্যন্ত গঞ্জালেসের সঙ্গে কোন যোগাযোগ করেননি মোহনবাগান ক্লাব কর্তারা।

এরপরেই ফ্রান গঞ্জালেজ সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “মোহনবাগানের তরফ থেকে আমি এখনো পর্যন্ত কোনো খবর পায়নি। কবে থেকে অনুশীলন শুরু হবে সেই ব্যাপারে আমাকে কিছুই জানানো হয়নি। এমনকি আমার আইনজীবীর প্রশ্নের উত্তরও তারা দেয়নি। গত মরশুমে আমি কি করেছিলাম সেটা হয়তো মোহনবাগান ক্লাব ভুলে গিয়েছে? এখনও পর্যন্ত আমার সঙ্গে মোহনবাগানের এক বছরের চুক্তি রয়েছে, সেটা ভঙ্গ করলে আমাকে ক্ষতিপূরণ দিতে হবে।”
তারপরই মোহনবাগান সমর্থকদের কাছে তাদের প্রিয় ‘দ্য বস’ প্রশ্ন করেছেন “তোমরা কি আমাকে মনে রেখেছো?”

Back to top button
Close