নতুনদের জন্য নয়া উদ্যোগ! প্রচুর কর্মী নিয়োগের পরিকল্পনা TCS’র, এই তারিখ পর্যন্ত চলবে আবেদন

বাংলাহান্ট ডেস্ক : টাটা কনসালটেন্সি সার্ভিস (TCS) ফের একবার কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করল।ফ্রেশার্সদের সুযোগ দিতে শূন্য পদে নিয়োগ করবে টিসিএস। এই তথ্য প্রযুক্তি সংস্থার প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী, ২০২৪ সালের বিটেক, বিই, এমসিএ, এমটেক সহ বিভিন্ন টেকনিক্যাল বিভাগের ছাত্রছাত্রীরা আবেদন করতে পারবেন এই পদে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে আবেদন করার শেষ তারিখ ১০ এপ্রিল। আগামী ২৬ এপ্রিল ২০২৪ তারিখে আয়োজন করা হবে নিয়োগ সংক্রান্ত পরীক্ষার। যদিও এই বিজ্ঞপ্তিতে টিসিএস জানায়নি যে কত সংখ্যক প্রার্থী শূন্য পদে নিয়োগ করা হবে। তবে সংস্থার শীর্ষমহল দাবি করেছে, বেশ মোটা সংখ্যক প্রার্থীকেই পাঠানো হবে কল লেটার।

আরোও পড়ুন : ফের খেল দেখাবে বাজাজ! আসছে পালসার নতুন মোটর সাইকেল, ফিচার্স দেখলে মাথা ঘুরে যাবে বাইকপ্রেমীদের

টাটা কনসালটেন্সি সার্ভিস গত অর্থবর্ষে লক্ষ্যমাত্রা নেয় প্রায় চল্লিশ হাজার পড়ুয়াকে নিয়োগ করার। সংশ্লিষ্ট মহল অনুমান করছে সেই সংখ্যাটা এই অর্থবর্ষে বৃদ্ধি পেতে পারে। টিসিএস -এর প্রধান হিউম্যান রিসোর্স অফিসার মিলিন্দ লাককার গত ডিসেম্বরে জানান, ইতিমধ্যে শুরু হয়ে গেছে আগামী বছরের (২০২৪-২৫) ক্যাম্পাসিংয়ের প্রক্রিয়া।

tcs digital interview questions

তিনটি ক্যাটেগরিতে স্যালারি প্যাকেজ থাকবে চাকরিপ্রার্থীদের জন্য। একটি হল নিনজা ক্যাটাগরি যেখানে স্যালারি প্যাকেজ ৩.৩৬ লাখ, অন্যটি হল ডিজিটাল ক্যাটাগরি যেখানে স্যালারি প্যাকেজ ৭ লাখ, এবং আরেকটি হল প্রিমিয়াম ক্যাটাগরি যেখানে স্যালারি প্যাকেজ ১১.৫ লাখ টাকা। সব মিলিয়ে বলা যায়, সুবর্ণ সুযোগ রয়েছে চাকরিপ্রার্থীদের কাছে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর