টাইমলাইনখেলাক্রিকেট

চরম হতাশায় ভুগছেন হার্দিক পান্ডিয়া, BCCI কে জানিয়ে ক্রিকেটকে জানাতে চলেছেন বিদায়!

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ভারতীয় দলের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া বিগত বেশকিছু সময় ধরেই ইনজুরিতে ভুগছিলেন। এখন তিনি টেস্ট ক্রিকেট থেকে নিজেকে সরিয়ে ফেলার কথা ভাবছেন। পিঠের চোটের কারণে ক্রিকেটের দীর্ঘতম ফরম্যাট থেকে অবসর নিতে চান হার্দিক। এর আগে চোট কাটিয়ে না উঠতে পারার কারণে আইপিএল এবং বিশ্বকাপে বল করতে পারেননি এই অলরাউন্ডার।

ব্যাট হাতেও ওই দুই প্রতিযোগিতায় নজর কাড়তে ব্যর্থ হয়েছেন তিনি। বোলিং না করতে পারা সত্ত্বেও তাকে ভারতীয় দলে সুযোগ দেওয়ার কারণে অনেক প্রশ্নের মুখেও পড়তে হয় বিসিসিআই-কে। টি টোয়েন্টি বিশ্বকাপেও বল হাতে ব্যর্থ হয়েছিলেন হার্দিক। মাত্র দুটি ম্যাচে বোলিং করে কোনও সাফল্য পেতে ব্যর্থ হয়েছিলেন তিনি।

বিসিসিআইয়ের একজন কর্মকর্তা সম্প্রতি ইঙ্গিত দিয়েছেন যে হার্দিক এখন শুধুমাত্র সাদা বলের ক্রিকেট এবং আইপিএলে মনোযোগ দিতে চান। তিনি বিসিসিআইকে তার ইচ্ছার কথা জানিয়েছেন। তবে এখনো আনুষ্ঠানিকভাবে তার সিদ্ধান্তের কথা ঘোষণা করেননি তারকা অলরাউন্ডার। হার্দিক ২০১৮ সালে ইংল্যান্ড সফরে তার শেষবার সাদা জার্সিতে দেশের হয়ে ম্যাচ খেলেছিলেন এবং তারপর থেকে তিনি আর টেস্ট খেলার সুযোগ পাননি।

বিসিসিআইয়ের এক ঊর্ধ্বতন কর্মকর্তা জানিয়েছেন, “কিছুদিন ধরেই চোটের সমস্যায় ভুগছিল হার্দিক। টেস্ট ক্রিকেট থেকে অবসর নেওয়ার কথা ভাবছে ও। তবে এখনও আনুষ্ঠানিকভাবে আমাদের কিছু জানায়নি। এই সিদ্ধান্ত হার্দিককে সাদা বলের ক্রিকেটে মনোযোগ দিতে সাহায্য করবে।”

Related Articles

Back to top button