ষষ্ঠ দিনেও অব্যাহত ‘গদর ২’ ঝড়, এক সপ্তাহের মধ্যেই বক্স অফিসে তুফান তুলল সানির ছবি

বাংলাহান্ট ডেস্ক: সু সময় ধীরে ধীরে ফিরছে বলিউডের। করোনা পরবর্তী বক্স অফিসের খরা কাটিয়ে আবারো হলভর্তি দর্শক ফিরে পাচ্ছে ইন্ডাস্ট্রি। বিগত কয়েক মাসে পরপর মুক্তিপ্রাপ্ত বেশিরভাগ ছবিই সাফল্যের মুখ দেখেছে। জয়ের ধারা এগিয়ে নিয়ে যাচ্ছে ‘গদর ২’ (Gadar 2)। স্বাধীনতা দিবসের আগে মুক্তিপ্রাপ্ত ছবিটি ইতিমধ্যেই ঝড় তুলেছে বক্স অফিসে।

গত ১১ অগাস্ট মুক্তি পেয়েছে গদর ২। সানি দেওল এবং আমিশা পটেলের জুটি দুই দশক পর ফিরে যা কামাল করেছে তা এতদিনে বড় বড় সুপারস্টাররাও করে দেখাতে পারেননি। ব্যবসার দিক দিয়ে তাবড় ছবিকে ইতিমধ্যে পেছনে ফেলে দিয়েছে গদর ২। স্বাধীনতা দিবসের দিন সবথেকে বেশি ব্যবসা করে নয়া রেকর্ড গড়েছে এই ছবি।

   

Gadar 2 box office collection close to 300 crore indian rupee

মুক্তির পর ষষ্ঠ দিনেও ছবিটির ব্যবসার অঙ্ক চমকপ্রদ। ১৫ অগাস্ট ৫৫.৫ কোটি টাকার ব্যবসা করে ইতিহাস গড়েছে গদর ২। এখনো পর্যন্ত স্বাধীনতা দিবসের দিন সবথেকে বেশি ব্যবসা করা ছবির তকমার অধিকারী হয়েছে এই ছবি। তার পরের দিন অর্থাৎ ষষ্ঠ দিনেও ব্যবসার অঙ্ক থেকেছে ৩০ কোটিতে। এখনো পর্যন্ত প্রায় ২৫০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে গদর ২। এক সপ্তাহের মধ্যেই ৩০০ কোটি ছুঁয়ে ফেলার বড় সম্ভাবনা রয়েছে এই ছবির।

আরও পড়ুন: স্বাধীনতা দিবসে নয়া রেকর্ড গড়ে ইতিহাস রচনা, শাহরুখ-সলমনকেও পেছনে ফেলল সানির ‘গদর ২’

গদর ২ এর সঙ্গেই মুক্তি পেয়েছে হিন্দি ছবি ‘ওহ মাই গড ২’ এবং রজনীকান্তের ছবি ‘জেলার’। কিন্তু বক্স অফিস কালেকশনের দিক থেকে গদর ২ এর থেকে অনেকটাই পিছিয়ে ওই দুই ছবি। কোনো সিনেমাই রুখতে পারছে না তারা সিং এর সাফল্যকে।

আরও পড়ুন: বলিউডে নয়া ইতিহাস, মাঝরাত থেকে ভোর পর্যন্ত সব শো হাউজফুল! খেল দেখাচ্ছে ‘গদর ২’

বেশিরভাগ শো হাউজফুল চলছে গদর ২ এর। সাধারণত দিল্লি, মুম্বইয়ের মতো বড় শহরে মধ্যরাতের শো হাউজফুল দেখা যায়। কিন্তু গদর ২ যেন সব হিসেব উলটে দিয়েছে। আহমেদাবাদ, গান্ধীনগর, সুরাটের মতো শহরেও মধ্যরাত থেকে গভীর রাতের শো রাখা হচ্ছে গদর ২ এর। টিকিটের এতই চাহিদা যে কিছু কিছু জায়গায় গভীর রিত থেকে ভোর পর্যন্ত চলছে ছবির স্ক্রিনিং।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর