টাইমলাইনরাজনীতি

কেজরীবাল দিল্লীতে সেটাই করছেন, যেটা মমতা ব্যানার্জী পশ্চিমবঙ্গে করেছেন! অভিযোগ গৌতম গম্ভীরের

বাংলা হান্ট ডেস্কঃ বিজেপির (Bharatiya Janata Party) সাংসদ গৌতম গম্ভীর (Gautam Gambhir) বৃহস্পতিবার দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালের উপর অভিযোগ করে বলেন, ‘কেজরীবাল (Arvind Kejriwal) দিল্লীতে সেটাই করছেন যেটা মমতা ব্যানার্জী (Mamata Banerjee) পশ্চিমবঙ্গে করেছেন।” গৌতম গম্ভীর (Gautam Gambhir) অভিযোগ করে বলেন, আম আদমি পার্টি রেশন কার্ড জারি করার সময় ভোট ব্যাংকের রাজনীতির খাতিরে বাংলাদেশি আর রোহিঙ্গাদের পক্ষ নিয়েছিল।

সাংসদ গৌতম গম্ভীর দিল্লীর সমস্যার সমাধান করতে না পারার জন্য আম আদমি পার্টিকে তুলোধোনা করেন। উনি দিল্লী সরকারের বিরুদ্ধে অভিযোগ করে বলেন যে, জল জমা নিয়ে চর্চা করা নগর বিকাশ সমিতির বৈঠকে লোকনির্মান আধিকারিক অনুপস্থিত ছিলেন। গৌতম গম্ভীর আর দিল্লী বিধানসভার বিরোধী দলনেতা রামবীর বিধুড়ি সংযুক্ত সংবাদ সন্মেলনে অভিযোগ করেন যে, দিল্লী সরকার গরিবদের জন্য প্রধানমন্ত্রী কল্যাণ যোজনার নাম বদলে মুখ্যমন্ত্রী ঘর-ঘর রেশন যোজনা করে দিয়েছে। বিজেপির এই অভিযোগে আম আদমির তরফ থেকে এখনো কোন প্রতিক্রিয়া আসেনি।

আপানদের জানিয়ে দিই, এই মুহূর্তে করোনা ভাইরাসে মার সহ্য করা দিল্লীতে মোট আক্রান্তের সংখ্যা ১ লক্ষ ২৬ হাজার ২৩৩ হয়ে গেছে। দিল্লীতে এখনো পর্যন্ত ১ লক্ষ ৭ হাজার ৬৫০ জন সুস্থ হয়ে উঠেছেন। দিল্লীতে এখনো পর্যন্ত এই মারক ভাইরাসে ৩ হাজার ৭১৯ জনের প্রাণ গেছে। তবে আজ গোটা দেশে করোনাকে হারিয়ে সুস্থ হওয়ার সংখ্যায় রেকর্ড বৃদ্ধি হয়েছে। গোটা দেশে আজ মোট ২৯ হাজার ৫৫৭ জন সুস্থ হয়ে উঠেছেন।

Related Articles