টাইমলাইনবিনোদন

ঠিক যেন রূপকথার কাহিনি, সূর্যকে সাক্ষী রেখে গৌরবের ঠোঁটে ঠোঁট ডোবালেন ঋদ্ধিমা

বাংলাহান্ট ডেস্ক: পায়ে পায়ে এগারো বছর কাটিয়ে ফেললেন গৌরব চক্রবর্তী (gaurav chakrabarty) ও ঋদ্ধিমা ঘোষ (ridhima ghosh)। বহুদিন আগেই দুজনের হৃদয় দেওয়া নেওয়া হয়ে গিয়েছে।  দীর্ঘদিন ধরে সুখে সংসার করছেন তাঁরা। বুধবার দাম্পত‍্য জীবনের ৪ বছর পূর্ণ করে বিবাহ বার্ষিকী উদযাপন করলেন গৌরব ঋদ্ধিমা। তবে তারও আগে সাত বছর ধরে সম্পর্কে ছিলেন তাঁরা।

বিকেলের অস্ত যাওয়া সূর্যকে সাক্ষী রেখে ঠোঁটে ঠোঁট ডোবালেন দুজনে। যেন এত বছর তাঁদের একসঙ্গে পথ চলার সাক্ষী হয়ে রইল অস্ত যেতে চলা সূর্যকিরণ। আবেগ ভরা বার্তায় ঋদ্ধিমা লিখলেন, ‘মাঝে মধ‍্যে খুব সাধারন জীবন যাপনের মধ‍্যে, ভালবাসা একটা রূপকথার কাহিনি উপহার দিয়ে যায় আমাদের। গৌরব তোমাকে আমি পেয়ে আমি সত‍্যি ভাগ‍্যবান। আমাদের একাদশের শুভেচ্ছা।’


যুগল ছবি শেয়ার করেছেন গৌরবও। তিনি লিখেছেন, ‘আরো অনেক অনেক সূর্যাস্ত তোমার পাশে বসে কাটাতে চাই। শুভ বিবাহ বার্ষিকী ঋদ্ধিমা। তোমাকে ভালবাসি।’ উত্তরে ঋদ্ধিমা লিখেছেন, ‘আমি তোমাকে আরো ভালবাসি’। শুভেচ্ছা জানিয়ে ভালবাসা পাঠিয়েছেন অভিনেত্রী অনিন্দিতা বোস।

দীর্ঘ সাত বছর প্রেম সেরে ২০১৭ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন গৌরব ঋদ্ধিমা। সব মিলিয়ে মোট এগারো বছর! সোশ‍্যাল মিডিয়ায় প্রায়ই দুজনের আদুরে ছবি চোখে পড়ে। মাস দুয়েক আগেই বিশ্ব সৌন্দর্য দিবসে দার্জিলিং থেকে স্ত্রী ঋদ্ধিমার একটি ছবি শেয়ার করেছিলেন গৌরব।

চায়ের কাপ হাতে লেন্সবন্দি হয়েছিলেন অভিনেত্রী। মুখে প্রাণোচ্ছল হাসি। স্ত্রীর এই ক‍্যান্ডিড ছবিতেই বোল্ড আউট গৌরব। ক‍্যাপশনে তিনি লেখেন, ‘বিশ্ব সৌন্দর্য দিবসে আমার সুন্দরী স্ত্রীর প্রশংসা করে একটি পোস্ট। আমি ভাগ‍্যবান।’ গৌরবের পোস্টের কমেন্টে পালটা উত্তর দিয়ে ঋদ্ধিমা লেখেন, ‘আমি সবথেকে ভাগ‍্যবতী’।

তবে অভিনেত্রী এক সময় জানিয়েছিলেন স্বামী গৌরব নয়, বরং দেওর অর্জুন চক্রবর্তীর সঙ্গে বেশি মিল তাঁর। দুজনেই নাকি পাল্লা দিয়ে দুষ্টুমি করেন। সেখানে গৌরব অনেকটাই শান্ত। গৌরবের সঙ্গে ঋদ্ধিমার ঝগড়া হলে নাকি অর্জুনের সঙ্গে জোট বেঁধে স্বামীর পেছনে লাগেন অভিনেত্রী।

Related Articles

Back to top button