টাইমলাইনখেলাক্রিকেটIPL

“ও একজন ফ্লপ খেলোয়াড়, ওকে এত টাকা দেওয়া উচিৎ নয়” অজি তারকাকে ধুঁয়ে দিলেন গম্ভীর

বাংলা হান্ট ডেস্কঃ গৌতম গম্ভীর এমন একজন ব্যক্তিত্ব যিনি শুধু ভালো ক্রিকেটারই নন সেই সঙ্গে সবসময় স্পষ্ট কথা বলেন তিনি। গম্ভীরের যখন যা মনে আসে তিনি সেটাই বলতে ভালবাসেন কাউকে ভয় না পেয়ে তিনি সবসময় স্পষ্ট কথা পরিষ্কারভাবে বলতে ভালোবাসেন। আর তেমনই এবার অস্ট্রেলিয়ান তারকা অলরাউন্ডার ম্যাক্সওয়েল কে কার্যত কড়া ভাষায় ধুয়ে দিলেন গম্ভীর।

ম্যাক্সওয়েল যদি ভালো খেলতো তাহলে তাকে এতগুলি ফ্র্যাঞ্চাইজি চেঞ্জ করতে হত না, কার্যত এই রকম ভাষা ব্যবহার করে ম্যাক্সওয়েল কে ধুয়ে দিলেন গৌতম গম্ভীর। গম্ভীর জানিয়েছেন ম্যাক্সওয়েলকে অনেক আশা করে দলে নেওয়া হয় আর ম্যাক্সওয়েল প্রত্যেকবার হতাশ করে। খারাপ পারফরম্যান্স করা অভ্যাসে পরিণত করেছে ম্যাক্সওয়েল।

ইএসপিএন কে দেওয়া এক সাক্ষাৎকারে গম্ভীর জানিয়েছেন, “ম্যাক্সওয়েল আইপিএলে সবথেকে ফ্লপ ক্রিকেটার। ও যদি ভালো খেলত তাহলে ওকে এতগুলো ফ্র্যাঞ্চাইজি চেঞ্জ করতে হত না। বারবার খারাপ পারফরম্যান্স করে সেটাকে অভ্যাসে পরিণত করে ফেলেছে ম্যাক্সওয়েল। অনেকেই বলে আগের ফ্রাঞ্চাইজিতে হয়তো স্বাধীনভাবে খেলতে পারেনি তবে সেটা পুরোপুরি ভাবে ভুল ধারনা কারণ ও যখন দিল্লির হয়ে খেলতো ওকে পুরো স্বাধীনতা দেওয়া হত তার সত্বেও ও পারফরম্যান্স করতে পারে নি।

গম্ভীর আরও জানিয়েছেন ওকে এক্স ফ্যাক্টর হিসেবে দলে নেওয়া হয় এবং পূর্ণ স্বাধীনতা দেওয়া হয়। তার সত্ত্বেও ম্যাক্সওয়েল পারফরম্যান্স করতে পারে না। আর সেই যুক্তি দেখিয়ে গম্ভীরের দাবি ম্যাক্সওয়েলের পেছনে প্রত্যেক মরশুমে কাড়িকাড়ি টাকা খরচ করার কোনো মানেই হয়। উল্লেখ্য, এবার 14.25 কোটি টাকার বিনিময়ে ম্যাক্সওয়েলকে দলে নিয়েছে বিরাটের আরসিবি।

Back to top button