গম্ভীরকে দেখে কোহলির নামে স্লোগান! ভক্তদের মধ্যমা দেখালেন প্রাক্তন ভারতীয় ওপেনার, ভাইরাল ভিডিও

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ বিরাট কোহলি (Virat Kohli) এবং গৌতম গম্ভীর (Gautam Gambhir)। এই দুই ক্রিকেটার হলেন ভারতবর্ষের ক্রিকেট ইতিহাসে অত্যন্ত গুরুত্বপূর্ণ দুই চরিত্র। মাঠের মধ্যে দুজনেই আগ্রাসী ভঙ্গিতে ক্রিকেট খেলা পছন্দ করেন। প্রতিপক্ষকে কেউই ১ ইঞ্চিও জমি ছেড়ে দিতে চান না। কিন্তু একই রকম স্বভাব হওয়া সত্ত্বেও তাদের দুজনের মধ্যে ব্যবধান প্রচুর। একাধিকবার জনসমক্ষে ঝামেলায় জড়িয়েছেন ভারতীয় ক্রিকেটের দুই মহাতারকা।

এই মুহূর্তে বিরাট কোহলি ব্যস্ত রয়েছেন এশিয়া কাপ অভিযান নিয়ে। ভারতের জার্সিতে এই টুর্নামেন্ট জয়ের জন্য বদ্ধপরিক তিনি। পাকিস্তানের বিরুদ্ধে তার ব্যাট কথা বলেনি। নেপালকে হারিয়ে সুপার ফোরে পৌঁছে তিনি নিজের সেরাটা দিয়ে দলকে সাহায্য করতে চান।

   

অপরদিকে গম্ভীর এই মুহূর্তে ব্যস্ত রয়েছেন এশিয়া কাপের ধারাভাষ্যকার হিসাবে। নিজের পুরনো সতীর্থ মহম্মদ কাইফ, ইরফান পাঠানদের সঙ্গে তাকে এই কাজ করতে দেখা যাচ্ছে। গত আইপিএলে বিরাট কোহলির সঙ্গে ঝামেলা হওয়ার পর থেকে তৎকালীন লখনউ সুপার জায়ান্টস মেন্টরকে বারবার গোটা বিশ্বের বিরাট কোহলি ভক্তদের কাছ থেকে মৌখিক আক্রমণের শিকার হয়েছেন। আইপিএল চলাকালীন একাধিকবার ‘কোহলি, কোহলি…’ শ্লোগানের সামনে পড়তে হয়েছে তাকে।

আরও পড়ুন: ওকে যেন আর ভারতীয় দলে না দেখা যায়! এই তারকাকে নিয়ে BCCI-কে সতর্ক করলেন গম্ভীর

এশিয়া কাপ চলাকালীনও ফের একবার একই ঘটনা ঘটলো। মাঠের ধার থেকে পায়ে হেঁটে সম্ভবত কমেন্ট্রি বক্সের দিকে যাত্রা করছিলেন নেপাল বনাম ভারত ম্যাচে ধারাভাষ্যের দায়িত্বে থাকা গম্ভীর। সেই সময় সংলগ্ন গ্যালারি থেকে কিছু ক্রিকেটপ্রেমী তাকে দেখে ‘কোহলি, কোহলি…’ ধ্বনি দেন।

আরও পড়ুন: সচিন টেন্ডুলকারকে টপকে গেলেন বিরাট কোহলি! ভাঙলেন বড় ODI রেকর্ড

কিন্তু এর প্রতিক্রিয়া স্বরূপ গৌতম গম্ভীর যা করেছেন তা দেখে স্তম্ভিত ক্রিকেট বিশ্ব। ওই ভক্তদের চিৎকারে বিরক্ত হয়ে তাদের অপমান করতে গৌতম গম্ভীর নিজের মধ্যমা প্রদর্শন করেন। তার এই কাজটির সঙ্গে একমত হতে পারছেন না অনেকেই। তার মতো ব্যক্তিত্বর এই জাতীয় ছোট মনের পরিচয় দেওয়া উচিত ছিল না বলে মন্তব্য করছেন ক্রিকেটপ্রেমীরা।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর