নিজের পায়ে নিজে কুড়ুল মেরেছে BCCI! দলে এই ক্রিকেটারকে জায়গা দেওয়া নিয়ে মন্তব্য গম্ভীরের

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ ভারতীয় দল (Indian Cricket Team) চলতি এশিয়া কাপের (2023 Asia Cup) মঞ্চে আগামীকাল মাঠে নামবে প্রথমবার। প্রথম ম্যাচেই তাদের প্রতিপক্ষ শক্তিশালী পাকিস্তান। প্রায় দুই সপ্তাহ আগে যখন ভারতীয় দলের এশিয়া কাপ স্কোয়াড ঘোষিত হয়েছে, তখন থেকেই এই দল নিয়ে চলছে বিতর্ক। অনেকে এশিয়া কাপের দল নিয়ে সন্তুষ্ট, আবার অনেকে অসন্তুষ্ট কিছু ক্রিকেটার জায়গা পাওয়া নিয়ে।

   

খুশি নন গম্ভীর:
এই বিষয়ে নিজের মুখ খুলেছেন প্রাক্তন ভারতীয় ওপেনার গৌতম গম্ভীরও। এশিয়া কাপের স্কোয়াড নির্বাচনের পর থেকেই তিনি ভারতীয় নির্বাচকদের কয়েকটি সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুলে দিয়েছিলেন। সাম্প্রতিক সময়ে একাধিকবার উন্নয়ন বিতর্কিত কারণে তিনি শিরোনামে এসেছেন। বিসিসিআইয়ের দায়িত্ব দেওয়া নির্বাচকমণ্ডলী কিছু সিদ্ধান্ত তার পছন্দ না হওয়ার কারণে আবারও তিনি এখন শিরোনামে।

গম্ভীরের আপত্তির জায়গা:
দল নির্বাচন সংক্রান্ত নির্দিষ্ট কয়েকটি বিষয় পছন্দ হয়নি গৌতম গম্ভীরের। ভারতীয় দলে আর একজন জেনুইন পেসারের উপস্থিতির প্রয়োজন বোধ করছিলেন তিনি। তিনি নিজের মত সরাসরি প্রকাশ করে জানিয়ে দিয়েছেন যে শার্দূল ঠাকুরের ভারতীয় স্কোয়াডে জায়গা পাওয়াটা খুব একটা ভালোভাবে দেখছেন না তিনি।

shardul thakur

আরও পড়ুন: ৬,৬,৬….! রিঙ্কু প্রমাণ করলেন তাকে এশিয়া কাপের ভারতীয় দলে না রেখে ভুল করেছে BCCI

শার্দূলকে নিয়ে আপত্তি কেন?
গৌতম গম্ভীরের মতে ভারতীয় দলে অলরাউন্ডারের কোন অভাব নেই। হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেলেরা নিজেদের দায়িত্ব ভালোভাবেই সামলাতে পারবেন বলে মনে করেন তিনি। এরপর ভারতীয় দলে আর শার্দূলের প্রয়োজন আছে বলে তিনি মনে করছেন না।

আরও পড়ুন: পাকিস্তান ছোট্ট করে ফেলেছে! এশিয়া কাপে ভারত-পাক মহারণের আগে বিস্ফোরক রবি শাস্ত্রী

দলের কাকে প্রয়োজন:
গৌতম গম্ভীর মনে করেন যে এই মুহূর্তে ভারতীয় দলে এমন একজন তারকার প্রয়োজন যিনি হয় ব্যাটিং, স্পিন বোলিং বা পেস বোলিংটাই করবেন শুধুমাত্র। তার মতে দলে অতিরিক্ত ইউটিলিটি ক্রিকেটার থাকাটা একদিকে লাভজনক ঠিকই, কিন্তু গুরুত্বপূর্ণ পরিস্থিতিতে একজন স্পেশালিস্ট ক্রিকেটারই আসল সাহায্য করতে পারে দলকে।

 

সম্পর্কিত খবর