কলেজে বসে TMCP নেতার গাঁজা সেবন! ভিডিয়ো ভাইরাল হতেই মারাত্মক ব্যবস্থা নিল দল

বাংলা হান্ট ডেস্কঃ বর্তমানে যাদবপুর ইস্যুতে উত্তাল রাজ্য। এরই মধ্যে শিরোনামে উঠে এল আরেক বিশ্ববিদ্যালয়। পূর্ব বর্ধমানের (Purba Bardhaman) শক্তিগড় থানা এলাকার হাটগোবিন্দপুর ভূপেন্দ্রনাথ দত্ত স্মৃতি মহাবিদ্যালয়ের ঘটনা রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে। ঠিক কী ঘটেছে সেখানে?

   

বর্ধমানে কলেজ ক্যাম্পাসে বসে তৃণমূল ছাত্র পরিষদের নেতার (TMCP Leader) গাঁজা খাওয়ার (Consumed marijuana) ভিডিয়ো ভাইরাল (Viral Video)। সে আবার ওই কলেজেরই দ্বিতীয় বর্ষের ছাত্র। আর পড়ুয়ার সেই ভিডিও ঘিরেই তোলপাড়। জানা গিয়েছে ঘটনা সামনে আসতেই টিএমসিপি ওই নেতার বিরুদ্ধে তড়িঘড়ি ব্যবস্থা নেওয়া হয়েছে। ইতিমধ্যেই তাকে সাসপেন্ড করা হয়েছে দল তরফে।

সূত্রের খবর, অভিযুক্ত ছাত্র নেতার নাম হিতেশ শেঠ। কলেজ ছাত্র তিনি। হাটগোবিন্দপুর ভূপেন্দ্রনাথ দত্ত স্মৃতি মহাবিদ্যালয়ের তৃণমূল ছাত্র পরিষদের সদস্যও হিতেশ। কলেজ ক্যাম্পাসে বসে তার গাঁজা সেবন করার ভিডিও, ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। আর তাতেই বিপত্তি। যদিও ভিডিওর সত্যতা যাচাই করেনি বাংলাহান্ট।

আরও পড়ুন: জোড়া ঘূর্ণবর্তের দাপট! কলকাতা ও দক্ষিণবঙ্গের ১৩ জেলায় বজ্রবিদ্যুৎ সহ তুমুল বৃষ্টি

তৃণমূল নেতার ভিডিও ভাইরাল হতেই ঘটনাকে হাতিয়ার করে ময়দানে নামে বাম ছাত্র সংগঠন। তাদের অভিযোগ, ভাইরাল ভিডিও যাকে গাঁজা সেবন করতে দেখা গিয়েছে তিনি টিএমসিপি-র হাটগোবিন্দপুর কলেজ ইউনিটের সাধারণ সম্পাদক। যদিও প্রথমে বিরোধীদের অভিযোগ উড়িয়ে দেয় তৃণমূল।

tmc flag

আরও পড়ুন: ডিগবাজির পর এবার মদ্যপ অবস্থায় যা করলেন তৃণমূলের বাইরন… তুলকালাম কাণ্ড বাধাল বিজেপি

ঘটনা প্রকাশ্যে আসতেই প্রথমে জেলা তৃণমূল কংগ্রেস ছাত্র পরিষদের সভাপতি স্বরাজ ঘোষ বলেন, এসব বিরোধীদের চক্রান্ত ছাড়া কিছুই না। যদিও পরে তিনি জানান, অভিযুক্ত ছাত্রনেতাকে শাস্তি দেওয়া হয়েছে। তাকে ইতিমধ্যেই সাসপেন্ড করা হয়েছে। অন্যায়ের ক্ষেত্রে দল জিরো টলারেন্স নীতি মেনে চলে বলেও মন্তব্য করেন তিনি। এই বিষয়ে তিনি আরও বলেন, ভিডিওর সত্যতা সামনে না এলেও দলের ওপর আঙ্গুল উঠছে তাই তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য দলীয় নেতৃত্বর সঙ্গে আলোচনা করে সাসপেন্ড করার সিদ্ধান্ত নিয়েছেন।

সম্পর্কিত খবর