বাঙালি না হলেও বাংলা সিরিয়ালের নায়ক! গীতা LLB-র স্বস্তিকের আসল পরিচয় জানেন?

বাংলা হান্ট ডেস্কঃ স্টার জলসা-তে (Star Jalsha) নতুন ধরনের গল্প নিয়ে শুরু হয়েছে গীতা এলএলবি (Geeta LLB) ধারাবাহিক। এই ধারাবাহিকটি কার্যত প্রথম দিন থেকেই দর্শকদের মন জয় করেছে। ধারাবাহিকের নায়ক ও নায়িকা দুজনেই নতুন। আজকের এই প্রতিবেদনটিতে রইল ‘স্বস্তিক’ (Swastik) ওরফে সিরিয়ালের নায়কের আসল পরিচয়।

গীতা LLB-র নতুন নায়ক কুণাল শীল

   

এই চরিত্রটিতে অভিনয় করেছেন নতুন একজন অভিনেতা। এই অভিনেতার নাম কুণাল শীল। তিনি একেবারেই নতুন এই বাংলা ইন্ডাস্ট্রিতে। তবে তার এই সুন্দর চেহারা এবং উজ্জ্বল মুখ দর্শকদের মুগ্ধ করেছেন। একইসাথে ধারাবাহিকে গীতা এবং স্বস্তিকের চরিত্রটাও বেশ নজর কেড়েছে।

কুণাল শীল

২০১৯ সালে কলকাতায় এসেছিলেন তিনি। কলকাতা বিশ্ববিদ্যালয়ে থেকে পড়াশোনা শেষ করেছিলেন। তারপর থেকে কলকাতাতেই রয়ে যান তিনি। পড়াশোনার সাথে সাথে মডেলিংও করতেন কুণাল। এইভাবেই বিনোদন দুনিয়ার সঙ্গে জুড়ে পড়েন তিনি। তবে তিনি অভিনয় জগতে আসার জন্য সম্রাট মুখোপাধ্যায়ের অ্যাকাডেমি থেকে অভিনয় শিখেছিলেন।

মডেলিং করার পাশাপাশি বেশ কিছু সংস্থার সাথে বিজ্ঞাপনের মুখ হিসেবেও কাজ করেছিলেন কুণাল। এগুলো চলাকালীনই সে বিভিন্ন প্রোডাকশন হাউসে অডিশন দিতেন। আর এভাবেই অডিশন দিতে দিতে তার হাতে এসে যায় বাংলা সিরিয়ালের নায়ক হওয়ার সুযোগ। গীতা এলএলবি সিরিয়ালের পরিচালকের পছন্দ হয়ে যায় এই নতুন মুখ।

গীতা LLB-র নতুন নায়িকা গীতা

ধারাবাহিকের নায়িকা গীতা। যিনি নিজেও এই সিরিয়ালের নতুন মুখ। তার আসল নাম হল হিয়া মুখার্জী। নতুন মুখ হলেও তার আগের কিছু অভিজ্ঞতাও রয়েছে। কারণ তিনি এই ধারাবাহিকের আগে সান বাংলা-তে ‘নয়নতারা’ সিরিয়ালে অভিনয় করেছিলেন। হিয়া এবং কুণাল অভিনয় মানুষ বেশ পছন্দ করছে।

geeta llb kunal shil 1264x720

ধারাবাহিকে কী দেখানো হয়েছে?

এই ধারাবাহিকে গীতা একজন উকিল আর সে ভীষণ সাহসী। অন্যায়ের বিরুদ্ধে লড়াই করতে সে সবার আগে এগিয়ে আসে। তবে প্রেম ভালোবাসা নাকি সে একদমই পছন্দ করেননা। নিজের ভালোবাসা দিয়ে স্বস্তিক কী গীতার মন জয় করতে পারবে? উত্তর পাবেন আগামী দিনে।