টাইমলাইনবিনোদন

প্রথম হিন্দি ছবিতেই বাজিমাত, অভিনয় ছাড়ার পর ‘গজনি’ নায়িকা আসিনের এখন এই হাল!

বাংলাহান্ট ডেস্ক: ‘গজনি’ (Ghaijini) ছবির কল্পনা শেট্টিকে মনে আছে নিশ্চয়ই। বলিউডের প্রথম ছবিতেই সবার মন জয় করে নিয়েছিলেন আসিন (Asin)। তাঁর সৌন্দর্য ও অভিনয়ের প্রেমে পড়েননি এমন মানুষ খুব কমই আছেন। তারপরেও কয়েকটি হিন্দি ছবিতে অভিনয় করেছিলেন আসিন। কিন্তু খুব বেশিদিন নয়। তড়িঘড়ি বিয়ে সেরে অভিনয় জগৎকে বিদায় জানান তিনি।

নামী মোবাইল ফোন প্রস্তুতকারক সংস্থা মাইক্রোম‍্যাক্সের সহ প্রতিষ্ঠাতা রাহুল শর্মাকে বিয়ে করেছেন আসিন। ২০১৬ তে বিয়ের পর থেকেই আর ক‍্যামেরার সামনে আসেননি তিনি। কিন্তু অনুরাগীরা এখনো মনে রেখেছে তাঁকে। সোশ‍্যাল মিডিয়ায় থাকলেও নিজের ছবি খুব কমই শেয়ার করেন তিনি।


আসিনের পুরো নাম আসিন থোত্তুমাকাল। হিন্দি ছাড়াও তামিল, তেলুগু ও মালয়ালম ছবিতেও অভিনয় করেছেন তিনি। দক্ষিণী ছবি দিয়েই ফিল্মি কেরিয়ার শুরু করেছিলেন আসিন। তখন অবশ‍্য দক্ষিণী ছবির এত রমরমা ছিল না। পরবর্তীকালে বলিউডে পা রাখেন তিনি।

ফিল্মি কেরিয়ারে মোট তিন বার ফিল্মফেয়ার পুরস্কার জিতেছেন আসিন। ইনস্টাগ্রামে এখন একেবারেই সক্রিয় থাকেন না তিনি। এমনিতেও নিজের ছবি খুব কমই শেয়ার করতেন তিনি। মূলত নিজের অভিনীত ছবির স্মৃতি এবং মেয়ের ছবিই ভাগ করে নিতেন আসিন।

হ‍্যাঁ, এক মিষ্টি মেয়ের মা আসিন। মেয়ের নাম রেখেছেন আরিন রাইন। স্বামী ও নিজের নামের আদ‍্যক্ষর মিলিয়ে মেয়ের নাম রেখেছেন অভিনেত্রী। আরিনের যখন তিন বছর বয়স তখন মেয়েকে শুভেচ্ছা জানিয়ে আসিন লিখেছিলেন, ধর্ম, জাতপাত, লিঙ্গ নির্বিশেষে সন্তানের নাম রেখেছেন তাঁরা।

Related Articles

Back to top button