fbpx
টাইমলাইনভাইরালভিডিও

সাঁওতাল কিশোরীর মধুর কণ্ঠে নেহা কক্করের হিন্দি গান, মুহূর্তে ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: বর্তমানে মানুষের জীবনের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িয়ে রয়েছে মোবাইল ফোন। আর মোবাইল মানেই সোশ‍্যাল মিডিয়া। আট থেকে আশি সকলেই এখন সোশ‍্যাল মিডিয়ার ভক্ত। ইন্টারনেট যেন আষ্টেপৃষ্টে বেঁধে ফেলেছে মানুষকে। সোশ‍্যাল মিডিয়ার বিভিন্ন প্ল‍্যাটফর্মে প্রতিদিন হাজারো ভিডিও (video) শেয়ার হয়। তার মধ‍্যে বেশ কিছু ভিডিও হয়ে যায় ভাইরাল (viral)। লাখ লাখ লাইক ও কমেন্ট হয়ে যায় এক একটি ভিডিওতে।
এই ভাইরাল ভিডিওর দৌলতেই রাতারাতি বিখ‍্যাত হয়ে যায় বহু মানুষ। কেউ গেয়ে আবার কেউ নেচে, নানা প্রতিভা দেখিয়ে সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমন উদাহরণ রয়েছে প্রচুর। সম্প্রতি এমনই আরেকটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায় যেখানে শোনা গিয়েছে এক সাঁওতাল কিশোরীর গলায় অসাধারন হিন্দি গান।


জনপ্রিয় বলিউড গায়িকা নেহা কক্করের গাওয়া মেরি সারি সবেরে গানটি গাইতে শোনা গিয়েছে ওই সাঁওতাল কিশোরীকে। যেমন পরিষ্কার উচ্চারণ তেমনই মধুর গলা। এই কিশোরীর গানে মুগ্ধ হয়ে গিয়েছেন নেটিজেনরা। এমন প্রতিভা যে সচরাচর দেখা যায় না তাও স্বীকার করেছেন তাঁরা। এই ভিডিও এখন রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়।

এর আগে এক ভবঘুরে ব‍্যক্তিকে দেখা গিয়েছিল ঝরঝরে ইংরেজিতে গান গাইতে। লকডাউনে পাটনার রাস্তায় ঘুরে ঘুরে গান গেয়ে বেড়ান এই ব‍্যক্তি। নিজের নাম তিনি জানান, সানি বাবা।
কয়েকজন যুবকের সঙ্গে দিব‍্যি ইংরেজিতে কথোপকথন চালিয়ে গেলেন তিনি। ভবঘুরে ব‍্যক্তির গলায় জনপ্রিয় গায়ক জিম রিভসের ‘হি উইল হ‍্যাভ টু গো’ গানটি শুনে রীতিমতো অবাক হয়ে যান নেটজনতা।

Back to top button
Close
Close