সন্তানের জন্ম দিলেন ঋদ্ধিমা, দাদু হলেন সব্যসাচী, গৌরবের ঘরে ছেলে না মেয়ে?

বাংলা হান্ট ডেস্ক : চলতি বছরের নববর্ষেই সুখবর দিয়েছিলেন গৌরব-ঋদ্ধিমা (Gaurav Chakraborty-Ridhima Ghosh)। অভিনেত্রী জানিয়েছিলেন, খুব শীঘ্রই তারা দুই থেকে তিন হতে চলেছেন। সেদিন থেকেই খুশির হাওয়া বইতে শুরু করেছিল চক্রবর্তী পরিবারে। নতুন অতিথিকে স্বাগত জানানোর ব্যস্ততাও ছিল তুঙ্গে। ভক্তরাও দিন গুনছিলেন যে কবে আসবে খুদে অতিথি। অবশেষে সমস্ত অপেক্ষার অবসান।

আর এবার চক্রবর্তী পরিবারের আনন্দ দ্বিগুণ করে ঋদ্ধিমা গৌরবের কোলে এল ফুটফুটে এক সদস্য। এর আগে মাতৃত্বকালীন সময়টা তারিয়ে তারিয়ে উপভোগ করছেন ঋদ্ধিমা। আর তাকে সঙ্গ দিয়েছেন স্বামী গৌরব। বাবা হওয়ার আনন্দ যেন আর ধরছিলনা। আর অবশেষে চলেই এল সেই শুভক্ষণ। গৌরবের ঘর আলো করে এল তাদের নতুন অতিথি।

   

হাসপাতাল সূত্রে খবর, মা এবং সদ্যজাত দুজনেই এক ভালো আছেন। ডেলিভারির পর দুই পরিবারের সদস্যই পৌঁছে গেছিল হাসপাতালে। ঋদ্ধিমার যাতে কোনোরকম কোনও অসুবিধা না হয় তার পূর্ণ খেয়াল রেখেছিল পরিবার এবং হাসপাতালের ভারপ্রাপ্ত কর্মকর্তারা। এতকিছুর মধ্যে জানিয়ে দিই, পুত্র সন্তানের জন্ম দিয়েছেন ঋদ্ধিমা।

আরও পড়ুন : বাংলাদেশে গিয়ে চরম হেনস্থার শিকার সায়ন্তিকা, গায়ে হাতে দিয়ে …! মুখ খুললেন প্রযোজক

প্রসঙ্গত উল্লেখ্য, গতকালও গৌরব জানিয়েছিলেন যে, তিনি আর অপেক্ষা করতে পারছেননা। নতুন অতিথিকে দেখার জন্য তার মন ছটফট করছে। তবে এবার মন শান্ত করে বাবার দায়িত্ব গ্রহণের পালা। আর তার এই দায়িত্ব পালনে সঙ্গী হচ্ছেন অভিনেতার পরিবার। বিশেষ করে ঠাকুমা মিঠু চক্রবর্তীর আনন্দ যেন উথলে উঠেছে। এতদিন পরিবারে একটি নাতনি ছিল আর এবার এক নাতীও চলে এল তার কাছে।

আরও পড়ুন : ‘আসলে পাগলামোর লক্ষণ’! অনিল-বিবেকের পর নাসিরউদ্দিনকে খোঁচা সুদীপ্ত সেনের

gourab riddhima

গৌরবের ছেলে এবং অর্জুনের মেয়েকে নিয়েই এবার সময় কাটবে তার। সবে মিলিয়ে চক্রবর্তী পরিবারে এখন খুশির বাঁধ ভেঙেছে যেন। উল্লেখ্য, দিন কয়েক আগেই ঋদ্ধিমার সাধের অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল। সেখানে বাবা এবং শ্বশুরের হাতেই খেয়েছিলেন তিনি। তবে এবার থেকে তিনি নিজেই মা। জীবনের আরও একটা নতুন অধ্যায় শুরু। সবে মিলিয়ে প্রথম সন্তানের আগমনের আহ্লাদে আটখানা জুটি।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর